রাজ্য

শিলিগুড়িতে সকলের প্রিয় লতা দিদিকে শ্রদ্ধা জ্ঞাপন

এনএফবি, শিলিগুড়িঃ

প্রয়াত হলেন সুর সম্রাজ্ঞী সকলের প্রিয় লতা মঙ্গেশকর। আজ শিলিগুড়ির বাঘাযতীন পার্কে সকলের প্রিয় লতা দিদির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে তাকে শ্রদ্ধা জ্ঞাপন করেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস,বিধায়ক রাজ চক্রবর্তী এবং গৌতম দেব সহ বিশিষ্ট ব্যক্তিরা।

এদিন, ভারত রত্ন প্রিয় শিল্পীর স্মৃতির উদ্দেশ্যে একটি মিছিলও বের করা হয়। এই মিছিলটি বাঘাযতীন পার্কের সামনে থেকে শুরু হয় এবং শহর শিলিগুড়ির বিভিন্ন এলাকা পরিক্রমা করে শেষ হয়।

এদিন মন্ত্রী অরূপ বিশ্বাস বলেন, “আপনারা জানেন গতকাল সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের প্রয়াণ হয়েছে। আজকে আমরা সবাই বিশেষ করে শিলিগুড়ির সাংস্কৃতিক জগতের মানুষরা প্রবাদ প্রতিম শিল্পীকে শ্রদ্ধা জানালাম। বুকে ব্যাচ পড়ে ছোট পদযাত্রা করলাম। আজকে বিশেষ করে যেটা লক্ষ্যনীয় সেটা হল প্রচুর সাংস্কৃতিক জগতের মানুষ শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্ঠানে সামিল হয়েছেন এবং আমরা চাই তার বিদায়ী আত্মা শান্তি পাক। আমরা এমন জিনিস হারালাম, যতদিন সূর্য চন্দ্র থাকবে ততদিন আর একটা লতা মঙ্গেশকর ফিরে আসবে না। “

আরও পড়ুনঃ শিলিগুড়িতে পাড়ায় শিক্ষালয় ঘিরে বিশৃঙ্খলা, ক্ষুব্ধ অভিভাবক মহল

নিজস্ব চিত্র

রাজ চক্রবর্তী বলেন যে, লতা দিদি আমাদের সবার প্রিয় ৷ যবে থেকে আমরা গান শুনতে শুরু করেছি, যার শুনে আমরা প্রথম গানের মানে কি বুঝেছি , তিনি কালকে চলে গেলেন । সারা পৃথিবীর যারা গান পছন্দ করেন তারা সবাই শোকাহত হয়েছেন। শিলিগুড়ি একটা সাংস্কৃতিক জায়গা, এখানে অনেক সাংস্কৃতিক মানুষ আছে এবং সাধারণ মানুষও আছে। আজকে সকলে শ্রদ্ধাজ্ঞাপন করলাম এবং এই মহান শিল্পীকে সম্মান জানাতে তাঁর ছবি বুকে নিয়ে পদযাত্রা করলাম।