গোয়ায় রাজ্য কমিটি ঘোষণা তৃণমূলের

এনএফবি, নিউজ ডেস্কঃ

শিয়রে নির্বাচন তার আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতেই সৈকত রাজ্যে সাংগঠনিক কমিটি ঘোষণা করল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস।
গোয়ায় তৃণমূলের রাজ্য কমিটিতে আছে ৬৮ জন পদাধিকারী। এর মধ্যে সভাপতির দায়িত্ব পেয়েছেন কিরণ কোন্দোলকর। সহ-সভাপতি হিসাবে কাজ করবেন ৯ জন পদাধিকারী। এই তালিকায় আছেন নাফিসা আলি। যিনি ২০০৪-এর লোকসভা নির্বাচনে দক্ষিণ কলকাতা কেন্দ্রে জাতীয় কংগ্রেসের টিকিটে মমতা বন্দ্যোপাধ্যের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সমাজবাদী পার্টি এবং কংগ্রেস ঘুরে গোয়ায় এখন তৃণমূলের পতাকা তলে এই প্রাক্তন জাতীয় সাঁতার চ্যাম্পিয়ান ও অভিনেত্রী নাফিসা।
এছাড়াও রাজ্য কমিটিতে আছেন ১১ জন সাধারণ সম্পাদক, ২৮ জন সম্পাদক এবং ১৯ জন এক্সিকিউটিভ সদস্য।

আরও পড়ুন ঃবিতর্কের মাঝেই তৃণমূলের সাংগঠনিক নির্বাচন, ঘোষণা পার্থর

একইসঙ্গে গোয়ার যুব তৃণমূল কংগ্রেস এবং মহিলা তৃণমূল কংগ্রেসের কমিটিও ঘোষণা করা হয়েছে। যুবর রাজ্য কমিটির সাভাপতির দায়িত্ব পালন করবেন জয়েশ শেটগাঁওকর। এই কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পালন করবেন ৩ জন এবং সম্পাদকের দায়িত্ব পালন করবেন ৭ জন। মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতির দায়িত্ব পালন করবেন অবিতা বন্দোকর। ১৩ জন পদাধিকারি রয়েছেন এই কমিটিতে।

গোয়ায় ছোট কয়েকটি দলের সঙ্গে জোট করে ভোট যুদ্ধে ঝাঁপাতে চাইছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে খবর, জোটসঙ্গীদের জন্য ৮ টি আসন ছেড়ে বাকিগুলিতে তাঁরা লড়তে চাইছেন। আলোচনা চলছে প্রার্থী তালিকা নিয়েও। এর মধ্যে সংগঠনিক কমিটি ঘোষণা তাৎপর্যপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published.