বিএসএফ এর গুলিতে মৃত যুবকের বাড়িতে তৃণমূলের প্রতিনিধি দল

এনএফবি, কোচবিহারঃ

গরু পাচারকারী সন্দেহে বিএসএফের গুলিতে ভারতীয় যুবকের মৃত্যু ঘিরে শোরগোল ছড়াল কোচবিহার সীমান্তে। শনিবার গীতালদহ ২ গ্রাম পঞ্চায়েত এলাকার ভরবান্ধা এলাকার ঘটনা। ওই তরতাজা যুবকের মৃত‍্যুতে ক্ষোভে ফুঁসছে কোচবিহারের গিতালদহ এলাকার বাসিন্দারা। এরই মধ্যে আজকে নিহত যুবকের বাড়িতে গেল তৃণমূলের প্রতিনিধি দল।

এ দিন সেখানে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ, সিতাই বিধানসভার বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া, তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক, জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান গীরীন্দ্র নাথ বর্মন সহ আরও অনেকে। সেখানে গিয়ে মৃত প্রেম কুমার বর্মনের পরিবারের লোকজনের সাথে কথা বলেন। সকলেই মৃত প্রেম বর্মনের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।পাশাপাশি, বিএসএফ ও কেন্দ্রীয় সরকারকে আক্রমণও করেন মন্ত্রী-বিধায়ক। এছাড়াও এদিন ঘটনাস্থল পরিদর্শন করে তৃণমূলের প্রতিনিধি দলটি।

এদিন এবিষয়ে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ জানান, বিএসএফ নিজেদের সীমানা অতিক্রম করে গ্রামের মধ্যে এসে প্রেম বর্মনকে গুলি করে খুন করেছে। তৃণমূলের তরফে এদিন ওই পরিবারকে নানাভাবে সাহায্য করা হয়। বিএসএফকে সীমান্ত পাহারার জন্য নিয়োগ করা হয়েছিল অথচ এখন তাদের উদ্দেশ্যপ্রণোদিতভাবে রাজনৈতিক অভিসন্ধি চরিতার্থ করার জন্য কাজে লাগাচ্ছে কেন্দ্রের বিজেপি সরকার।

তিনি আরও বলেন,যদি ছেলেটি অভিযুক্ত হত, তাহলে বিএসএফ চাইলেই তাকে গ্রেপ্তার করে পুলিশের হাতে তুলে দিতে পারত। কিন্তু সেটা না করে তারা প্রেমকে নির্মমভাবে খুন করেছে।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।