বিধায়াক ইদ্রিস আলির বাড়িতে হামলার অভিযোগে গ্রেফতার ২

এনএফবি, মুর্শিদাবাদঃ

গতকাল রাতে ভগবানগোলা থানার সুবর্ণমৃগি এলাকায় বিধায়ক ইদ্রিস আলির বাড়িতে হামলার অভিযোগ উঠলো। স্থানীয় সূত্রে খবর, এদিন রাত সাড়ে ৮টা থেকে টানা আধ ঘণ্টা বিক্ষোভকারীরা তাণ্ডব চালান বিধায়কের বাড়ির সামনে।
বাড়ির সামনে রাখা বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করা হয়। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এমন ঘটনা বলে স্থানীয় সূত্রের খবর। যদিও খবর পেয়ে ভগবানগোলা থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয়।

স্থানীয় সূত্রে খবর, এদিন রাত সাড়ে ৮টা থেকে টানা আধ ঘণ্টা বিক্ষোভকারীরা তাণ্ডব চালান বিধায়কের বাড়ির সামনে। এদিন বিকেল ৪টে নাগাদ একটি অঞ্চলে বিধায়কের উপস্থিতিতে বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু সন্ধ্যা ৬টা পেরিয়ে গেলেও সেই বৈঠকে উপস্থিত হননি বিধায়ক ইদ্রিস আলি। এদিকে এই অঞ্চলের কর্মীদের সম্পর্কে আগে বিধায়ক কুমন্তব্য করেন বলেও অভিযোগ ওঠে। সঙ্গে টাকার বদলে পদ পাইয়ে দেওয়ার অভিযোগ।

গতকালের হামলার ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। বিধায়ক দুর্বৃত্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। ইদ্রিস আলী দাবি করেছেন যে তিনি কোনও অর্থ নেননি এবং তিনি জোর দিয়েছিলেন যে এটি একটি চক্রান্ত। যার জন্য তাকে হত্যা করারও চেষ্টা করা হয়েছে বলে তার অভিযোগ ।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published.