টিকারামপুরে পিটিয়ে মারার অভিযোগে গ্রেপ্তার দুই

এনএফবি,পূর্ব মেদিনীপুরঃ

পাড়া কমিটির ঘর দখলকে কেন্দ্র করে মারধরের অভিযোগে মৃত্যু হল এক ব্যক্তির। পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার থানার টিকারামপুর এলাকায় ঘটেছে এই ঘটনা।

পুলিশি টহল

জানা গিয়েছে ওই গ্রামে প্রথমে একটি পাড়া কমিটি ছিল, সেই কমিটির সভাপতি ছিলেন তুষার কান্তি সিংহ। তার কাছেই থাকত ওই ঘরের চাবি। পরবর্তী সময় কমিটি দুভাগ হয়ে যায়। টিকারামপুর এবং টোটাবেড়িয়ার মধ্যে ওই ঘরের চাবির দখল নিয়ে চলে বিবাদ। অভিযোগ, ওই ঘরের চাবি অন্য পাড়ার লোকেরা চাইতে আসে, সেই সময় দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয় যা পরে হাতাহাতিতে পরিণত হয়। সেই সময় কিছু ব্যক্তি লাঠি ও বাঁশ দিয়ে তুষার কান্তি সিংহকে আঘাত করে, রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে তুষার কান্তি। পরে স্থানীয়রা তুষার কান্তি সিংহকে তমলুক জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

অভিযোগ পেয়ে, তদন্ত শুরু করে নন্দকুমার থানার পুলিশ। এই ঘটনায় বিকাশ দোলুই ও টুনী দোলুই নামে দু’জনকে গ্রেপ্তার করে তারা। অপরদিকে এমন ঘটনার জেরে উত্তেজিত জনতা অপর পক্ষের বেশ কয়েকজনের বাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় নন্দকুমার থানার পুলিশ। যাতে আর কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

Leave a Reply

Your email address will not be published.