স্থানীয়

তোলা না দিতে চাওয়ায় পশু চিকিৎসককে কুপিয়ে খুনের অভিযোগ, চাঞ্চল্য

এনএফবি,মুর্শিদাবাদঃ

তোলা না দিতে চাওয়ায় এক পশু চিকিৎসককে প্রকাশ্যে কুপিয়ে খুন করলো এক দুষ্কৃতী বলে অভিযোগ উঠেছে । ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় শক্তিপুর থানার মহম্মদপুরে। মৃত পশু চিকিৎসক রেজাউল হোসেন নামে ওই ব্যক্তি স্থানীয় নারকেলবাড়ি গ্রামের বাসিন্দা।

পরিবারের সদস্যদের বক্তব্য, বুধবার বিকেলে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় রেজাউল হোসেন। এরপর এলাকার একটি চায়ের দোকানে ধারালো অস্ত্র নিয়ে তার উপর চড়াও হয় ওই এলাকারই এক দুষ্কৃতী যার বিরুদ্ধে একাধিক অসামাজিক কাজে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। ঘটনাস্থলে স্থানীয় মানুষজনের সামনেই রেজাউল হোসেনকে এলোপাথাড়ি কোপানো হয় বলে অভিযোগ। পরে খবর পেয়ে শক্তিপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় রেজাউলকে উদ্ধার করে নিয়ে যায় স্থানীয় হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হতে থাকলে তড়িঘড়ি তাকে স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। অবশেষে চিকিৎসারত অবস্থায় বুধবার রাতে সেখানেই তার মৃত্যু হয়।

নিজস্ব চিত্র

মৃতের পরিবারের তরফ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে ঘটনার তদন্ত শুরু করেছে শক্তিপুর থানার পুলিশ। অভিযুক্ত উম্মর হোসেনকে গ্রেপ্তার করেছে শক্তিপুর থানার পুলিশ।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।