ক্রীড়া

এশিয়া কাপে বিশেষ গোল্ড উইজার্ড ব্যাট নিয়ে নামবেন বিরাট

এনএফবি,স্পোর্টস ডেস্কঃ

তারকা ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলি সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে একটি কঠিন সময় কাটাচ্ছেন ৷ এবং তাঁর ফর্ম ও দলে তাঁর স্থান সম্পর্কে ক্রিকেট বিশেষজ্ঞরা আলোচনা করেছেন। তিনি গত মাসে ভারতের ইংল্যান্ড সফরের সময় শেষবার জাতীয় দলের হয়ে খেলেছিলেন এবং সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) এশিয়া কাপ ২০২২-এ আবার মাঠে নামবেন ৷ যেখানে তিনি একটি বিশেষ ধরণের ব্যাট ব্যবহার করবেন।

২৭শে অগাস্ট (শনিবার) থেকে ১১ই সেপ্টেম্বরের মধ্যে অনুষ্ঠিত হতে চলা আসন্ন মহাদেশীয় টুর্নামেন্টের জন্য বিশেষ গোল্ড উইজার্ড মানের ব্যাটটি টায়ার উৎপাদনকারী সংস্থা এমআরএফ দ্বারা স্পনসর করা হবে। ব্যাটটি ইংলিশ উইলো কাঠ দিয়ে তৈরী। দাম কমপক্ষে ২২০০০ টাকা। বিগত আড়াই বছরেরও বেশী সময় ধরে সেঞ্চুরি না পাওয়া বিরাট কোহলি ব্যাটিং গড়ের দিক থেকে আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর প্রথম বছরের চেয়েও খারাপ বছর কাটাচ্ছেন এই ২০২২-এ। এই বছর আন্তর্জাতিক সার্কিটে ব্যাট হাতে সমস্ত ফর্ম্যাট মিলিয়ে তাঁর ২৫ গড়। তাঁর আগের সর্বনিম্ন ৩১.৮০ গড় এসেছিল ২০০৮ সালে।

ভারতের হয়ে তাঁর পরবর্তী উপস্থিতি রবিবার এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে হবে। কোহলির খারাপ সময় সম্পর্কে বলতে গিয়ে, পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আক্রম ভারতীয় ভক্তদের সমালোচনাকে “অপ্রয়োজনীয়” বলে অভিহিত করেছেন।

“সে শুধু এই যুগের নয় সর্বকালের সর্বশ্রেষ্ঠ একজন। সে এখনও ফিট। সে এখনও ভারতীয় দলের সেরা ফিল্ডারদের একজন। যেমন তারা বলে ক্লাস চিরকালের জন্য এবং সেটা হল বিরাট কোহলি,” স্টার স্পোর্টস আয়োজিত এক সংবাদ সম্মেলনে অক্রম বলেছেন। “আশা করি সে পাকিস্তানের বিরুদ্ধে ফর্মে ফিরে আসবে না তবে শেষ পর্যন্ত সে ফিরে আসবে।”

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।