ক্রীড়া

শততম টেস্টে ডবল সেঞ্চুরি করে নজির ওয়ার্নারের

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

মেলবোর্ণে কেরিয়ারের শততম টেস্ট। আর সেই ম়ঞ্চেই দীর্ঘ অপেক্ষার অবসান ডেভিড ওয়ার্নারের। দীর্ঘ তিন বছর পর অবশেষে সেঞ্চুরীর ঝলক ডেভিড ওয়ার্নারের ব্যাটে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে মেলবোর্নের আবারও যেন সেই পুরনো মেজাজে ডেভিড ওয়ার্নার। ১৪৪ বলে সেঞ্চুরী ইনিংস খেললেন তিনি। আর তাতেই আপ্লুত সকলে। শেষ তিনটে বছর একেবারেই সময়টা ভাল যাচ্ছিল না অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটারের।
অবশেষে মঙ্গলবার সকালেই সেই শাপমোচন। প্রোটিয়াদের বিরুদ্ধে সেঞ্চুরী ম্যাচেই সেঞ্চুরী পেলেন ডেভিড ওয়ার্নার। একইসঙ্গে দ্বিশতরানের ইনিংসও খেললেন তিনি।

প্রথম দিন যখন শেষ হয়েছিল সেই লময় ডেভিড ওয়ার্নারের রান ছিল ৩২। দ্বিতীয় দিন শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিসেন ডেভিড ওয়ার্নার। আর তাতেই যে সাফল্য এসেছে তা বলার অপেক্ষা রাখে না। দীর্ঘদিন ধরেই টেস্টের মঞ্চে তাঁর ব্যাটে বড় রান নেই ডেভিড ওয়ার্নারের। তা নিয়ে গুঞ্জনও শুরু হয়েছিল। মেলবোর্নে কেরিয়ারের শততম টেস্ট ম্যাচে খেলতে নেমেছিলেন ডেভিড ওয়ার্নার। সেই ম্যেচে নামার আগেই আবারও পুরনো ফর্মে ফেরার বার্তাটা দিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। সেই কথাই রাখলেন তিনি। সেঞ্চুরি তো পেলেনই, সেই শতরানই ধীরে ধীরে বদলে গেল দ্বিশতরানেও।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।