“মুখ্যমন্ত্রীর উচিত মানুষের কাছে ক্ষমা চাওয়া” – অধীর

এনএফবি বহরমপুরঃ

আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সাম্প্রতিক ঘটনার বিরুদ্ধে বিচার এবং দোষীদের দ্রুত ও কঠোরতম শাস্তির দাবিতে আজ সন্ধ্যা বেলায় প্রদেশ কংগ্রেস সভাপতির নেতৃত্বে বহরমপুরে একটি বিশাল প্রতিবাদ পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

এই পদযাত্রায় জেলা ও শহর স্তরের নেতাকর্মীসহ শত শত মানুষ অংশগ্রহণ করেন। এই পদযাত্রার নেতৃত্ব দেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরি , যা জেলা কংগ্রেসের কার্যালয় থেকে শুরু হয়। পদযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ মোড়গুলির মধ্যে মোহন মোড়, নিমতলা মোড়, জর্জকোট মোড়, বিদ্যাসাগর স্ট্যাচু, শক্তি মন্দির ক্লাব, বহরমপুর পৌরসভা, এবং টেক্সটাইল মোড় হয়ে আবার জেলা কংগ্রেসের কার্যালয়ে এসে সমাপ্ত হয়।

প্রতিবাদকারীরা তাদের স্লোগানে আর জি করের ঘটনার তীব্র নিন্দা জানায় এবং অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

YouTube player

প্রদেশ কংগ্রেস সভাপতি মিছিলে পা মেলাতে মেলাতে বলেন, “টালবাহানা করে অপরাধীদের বাঁচানোর চেষ্টা করা হয়েছে। বিচারের দাবিতে লড়াই চলবে। মুখ্যমন্ত্রীর উচিত স্বাস্থ্যমন্ত্রী ও পুলিশ মন্ত্রী হিসাবে মানুষের কাছে ক্ষমা চাওয়া । মানুষ এই ঘটনা কোনও ভাবেই মেনে নিতে পারছে না এই ধরনের অমানবিক ঘটনা কোনোভাবেই সহ্য করা যাবে না। মানুষ কে ঠেকাতে না পেরে পাল্টা মিছিল বের করছে তৃনমূল এসব বাংলার মানুষ মানবে না ।”

এই প্রতিবাদ পদযাত্রা বহরমপুর শহরে বেশ আলোড়ন সৃষ্টি করেছে এবং সাধারণ মানুষ ব্যাপকভাবে এই পদক্ষেপকে সমর্থন জানিয়েছেন।