স্থানীয়

খড়্গপুর ডিআরএম অফিসে দক্ষিণ পূর্ব রেলওয়ে কমিটির বিক্ষোভ

এনএফবি,পশ্চিম মেদিনীপুরঃ

পশ্চিম মেদিনীপুর জেলার দীঘা -বেলদা -মেদিনীপুর- খড়্গপুর -হাওড়া -আমতা- ঝারগ্রাম -হলদিয়া লাইনে করোনা পূর্বের ন্যায় সমস্ত ট্রেন গুলি অবিলম্বে চালুর দাবি রাখা হয়েছে।

প্যাসেঞ্জার ট্রেন গুলিকে এক্সপ্রেস ট্রেনে রূপান্তরিত করে ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহার, প্রবীণ নাগরিক অসুস্থ যাত্রীদের যাতায়াতের ক্ষেত্রে পূর্বের ন্যায় কন্সেশন চালু এবং রেলের সার্বিক বেসরকারিকরণ ও কর্মী সংকোচনের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয় । করোনা পর্বের আগে দক্ষিণ-পূর্ব রেলের খড়্গপুর শাখায় ১৯১ ট্রেন চালানো হতো বর্তমানে ১৫৬ ট্রেন চালানো হচ্ছে বাকি ট্রেন গুলো দ্রুত চালু করা দরকার । সেইসাথে পুনর্বাসন ছাড়া রেল পার্শ্বস্থ্য দোকানদারকে উচ্ছেদ করা চলবেনা । এক্সপ্রেস ট্রেনে জেনারেল বগি যুক্ত করতে হবে। লোকাল ট্রেন টিকিট এবং মান্থলি টিকিট যাতায়াতের সুযোগ রাখার দাবিতে আজকের এই বিক্ষোভ ডেপুটেশন অনুষ্ঠিত হয়।

নিজস্ব চিত্র

ডিআরএম অফিসের সামনে বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন কমিটির সভাপতি মধুসূদন বেরা, যুগ্ম সম্পাদক সুরঞ্জন মহাপাত্র এবং সরোজ মাইতি। বিক্ষোভ শেষে মধুসূদন বেরার নেতৃত্বে ৫ জনের প্রতিনিধি দল ডিআরএম অফিসে স্মারকলিপি প্রদান করেন। দাবি পূরণ না হলে পুনরায় বৃহত্তর আন্দোলনের পথে যাবে নাগরিক প্রতিরোধ মঞ্চের দক্ষিণ পূর্ব রেলওয়ে শাখা কমিটি।

YouTube player