স্থানীয়

নওদায় নাতনিকে খুনের অভিযোগ ঠাকুমার বিরুদ্ধে, চাঞ্চল্য

এনএফবি, মুর্শিদাবাদঃ

নাতনিকে খুনের অভিযোগ উঠল ঠাকুমার বিরুদ্ধে ৷ ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে মুর্শিদাবাদের নওদা থানার সাকোয়া চুনারীপাড়া এলাকায়।

জানাগেছে ,এদিন দুপুরে তৃপ্তি নামে এক শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ওই শিশুর মা জ্যোৎস্না চুনারী এলাকায় খুঁজতে বের হন। এরপর বাড়ি ফিরে বাথরুমে গিয়ে তিনি দেখেন তার কন্যা শিশু সেখানে পড়ে রয়েছে। তড়িঘড়ি তাকে উদ্ধার করে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছাড়ায় ৷

নিজস্ব চিত্র

এলাকাবাসীদের দাবি, ছেলের দ্বিতীয় পক্ষের স্ত্রীর কন্যা সন্তান হওয়ায় বাড়িতে অশান্তি হত। পরিবারের একমাত্র রোজগেরে অজয় চুনারী বিহারে কাজ করেন। প্রথম পক্ষর স্ত্রীর মৃত্যুর পর ফের বিয়ে করেন অজয়। দ্বিতীয় পক্ষের স্ত্রীর ওই কন্যা সন্তানকে অজয় চুনারীর মা লক্ষী চুনারী মেরে ফেলতে পারেন বলে অনুমান এলাকাবাসীর।
এই ঘটনায় মৃত ওই শিশুর মা তার শাশুড়ি লক্ষ্মী চুনারির নামে থানায় খুনের লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে মৃত ওই শিশুর ঠাকুমাকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য।

তবে ওই শিশুর ঠিক কি কারণে মৃত্যু হয়েছে ঘটনা তদন্ত শুরু করেছে নওদা থানার পুলিশ।