জেলাফিচার

কাঁথিতে ঐতিহাসিক পদযাত্রার আয়োজন

এনএফবি, পূর্ব মেদিনীপুরঃ

অষ্টম বছর পূর্তি উপলক্ষ্যে কাঁথি শহরে ঐতিহাসিক পদযাত্রার আয়োজন করা হয় ৷ কাঁথির ক্যানেল পাড় থেকে রূপসী বাইপাস পর্যন্ত এই মিছিলে বিজেপি সদস্যরা অংশ গ্রহণ করেন । পাশাপাশি মঞ্চে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য বিজেপি সম্পাদিকা প্রিয়াঙ্কা টিব্রেওয়ালদের বরণ করে নেওয়া হয়।

এদিন শুভেন্দু অধিকারী বলেন, “আপনারা যে দৃশ্য দেখেছেন তাতে করে পশ্চিমবঙ্গ বাংলাদেশ টু হতে বেশি সময় লাগবে না। উত্তরপ্রদেশের রাস্তায় বেরিয়ে ছিল যোগী আদিত্যনাথজির রুলে ওরা সোজা হয়ে গিয়েছে, ঝাড়খন্ডে একই ভাবে ডান্ডা মেরে তুলে দিয়েছে। আর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তার তথাকথিত দুধেল গাই দের হাত জোড় করে বলছে তোমরা উঠে যাও তোমরা রাস্তা আটকাবে না, রাস্তায় বসবে না, তোমরা যা করছ তাতে করে বিজেপি এসে যাবে। আমি উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গে ঘুরছি আপনারা নজর রাখুন সোশ্যাল মিডিয়াতে, বিজেপি আসবে ২৬ সালে নয় ২৪ সালেই বিজেপি আসবে।”
এমনকি তিনি হুশিয়ারি দিয়ে বিজেপি কর্মী সমর্থকদের বলেন আপনারা চিনে রাখুন এবং ভিডিও স্টোর করে রাখুন, প্যান্ট ছেঁড়া জিন্স ছেঁড়া যারা এক বছর ধরে আপনাদের উত্তপ্ত করে আসছে, আমরা কড়ায়-গণ্ডায় হিসাব নেব। পঞ্চায়েত ভোট নিয়ে ভাববেন না, ইভিএমে না ব্যালটে ভোট হবে পঞ্চায়েতের মডেল হল কাছের পদ্মপুকুরিয়া মডেল, আমি থেকে নমিনেশন করিয়ে দেব, আমার অন্য বুথ লাগবে না, আমার হিন্দু বুথে সবাই ঐক্যবদ্ধ থাকুন গ্রামে গ্রামে যদি ওরা ভোট লুট করে পদ্ম পুকুরের মতো ব্যালট বাক্স নিয়ে পুকুরে ফেলে দেবেন আর হিসাবটা কষে রাখবেন। এরা আমার সাথে কি কি করছে আপনারা দেখছেন না কখনো রাস্তায় আটকায় কখনো সি আই ডি পাঠিয়ে দেয়। এসব করে ভয় দেখিয়ে পারবেন না আমার বাড়ির ইতিহাস আপনারা জানেন।
এসব চটি চাটা পুলিশ পাঠিয়ে কোন লাভ হবে না, ২০২৪সালেই পিসি ভাইপোর জেল হবে। আপনারা ভাবছেন এখনও কেন জেলে ঢুকছে না, ভরসা রাখুন ওম প্রকাশের সঙ্গে পার্থ চ্যাটার্জি থাকবে আর মধু কড়ার সঙ্গে কয়লা ভাইপো থাকবে। এরা একবার ঢুকলে আর বেরোতে পারবে না তারই প্রস্তুতি চলছে। সহ্য করেছেন এবার ধৈর্য ধরুন এবার সামনের দিকে তাকাবেনা চরৈবেতি চরৈবেতি করে এগিয়ে যাবেন ৷ “

নিজস্ব চিত্র

এদিন এমনই বার্তা দিলেন শুভেন্দু অধিকারী। এমনকি প্রাইমারি চাকরির নিয়োগ প্রক্রিয়াতে দুর্নীতি নিয়ে রাজ্যের মৎস মন্ত্রীর বিরুদ্ধে তিনি মুখ খোলেন। বলেন রামনগরের এমএলএ হাফপ্যান্ট মাছুয়া মন্ত্রী প্রাইমারী চাকরির দুর্নীতিতে নাম জড়িয়েছে,বাকিদের সাথে ২২ জনের তালিকাও পড়েছে, মামাবাড়িতে ডাকাডাকি শুরু হল বলে।

নিজস্ব চিত্র