ক্রীড়া

কলকাতাকে হারিয়ে খুশি কুলদীপ

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

রবিবার কলকাতা নাইট রাইডার্স দলকে উড়িয়ে দিল দিল্লি ক্যাপিটালস । আর দিল্লি জয়ের কারিগর নাইটদের প্রাক্তনি কুলদীপ যাদব। একাই শিকার করলেন ৩৫ রানে ৪ উইকেট। আর ১৭১ রানে গুটিয়ে গেল কলকাতা নাইট রাইডার্স। সেইসঙ্গে দিল্লি এই ম্যাচে ৪৪ রানে জয়লাভ করল। কেকেআর দীর্ঘদিন না খেলিয়ে তাকে বসিয়ে রাখে দিল্লি ফের তাকে সুযোগ দিল। ম্যাচ শেষে কুলদীপ জানালেন,”দলকে জিতিয়ে ম্যাচ শেষে আমি এখানকার পরিবেশ উপভোগ করছি এবং সবার থেকে ভালো সমর্থন পেয়েছি। ঋষভ আমাকে স্টাম্পের পিছনে থেকেও ভাল গাইড করে।”

এদিকে, ২৭ বছর বয়সী আরও বলেছেন যে তিনি আলাদা কিছু করার চেষ্টা করেননি এবং তাঁর ছন্দে মনোনিবেশ করছেন। “আমি খুব বেশি চেষ্টা করিনি এবং আমি আমার ছন্দে ফোকাস করেছি। আমি ভারতীয় দলে ফিরেও তাই করেছিলাম। আমি আমার বোলিং উপভোগ করছি। আমি শ্রেয়াস এবং কামিন্সের বিরুদ্ধেও লেংন্থ পিছনের দিকে রেখেছিলাম,” যোগ করেছেন স্পিনার।

এই মরশুমে কুলদীপের দুর্দান্ত প্রত্যাবর্তনের কথা বলতে গিয়ে, পান্ত প্রকাশ করেছেন যে স্পিনার তাঁর খেলায় কঠোর পরিশ্রম করছেন এবং ফলাফলটি স্পষ্ট দেখা যাচ্ছে। “কুলদীপ এক বছর ধরে কাজ করছে কিন্তু সুযোগ পাচ্ছে না । আমরা এখানে তাকে সম্পূর্ণভাবে সমর্থন করছি। এগিয়ে যাওয়ার জন্য আমাদের জয় দরকার ছিল।”