স্থানীয়

চন্দ্রকোনায় নিখোঁজ যুবকের মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য

এনএফবি, পশ্চিম মেদিনীপুরঃ

যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার বওড়া গ্রামে।এলাকাবাসী ও পরিবারের অভিযোগ যুবককে খুন করা হয়েছে। ঘটনায় চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে। পুলিশ এলে পুলিশকে ঘিরে সঠিক তদন্তের দাবীতে বিক্ষোভ হয় । জানা যায়, শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল বওড়া গ্রামের বাসিন্দা প্রশান্ত রায়(৩৪)।

ইতিমধ্যে ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করেছে পুলিশ। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ঐ যুবক ধান কাটা হারভেস্টার মেশিনে কর্মরত ছিল, শুক্রবার ধান কাটা মেশিন নিয়ে কাজে বেরিয়ে ছিল ,আর বাড়ি ফেরেনি। শনিবার গ্রামের একটি ফাঁকা জায়গা তে প্রশান্তের ব্যাগ ,জুতো দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। কিন্তু প্রশান্তের খোঁজ মেলেনি। দীর্ঘক্ষন প্রশান্তের মোবাইলে ফোন করেও ফোন ধরেনি , রিং হয়ে গেছে। দীর্ঘ খোঁজাখুঁজির পরও পুরো বিষয়টি ক্ষীরপাই পুলিশ ফাঁড়িতে জানায় তারা। অবশেষে রবিবার গ্রামের একটি পুকুর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহ উদ্ধারকে ঘিরে দেখা দিয়েছে উত্তেজনা।

মৃত যুবক

পরিবার ও এলাকাবাসীর অভিযোগ, প্রশান্তকে খুন করা হয়েছে, এবং ঘটনায় গ্রামের কয়েকজন যুক্ত রয়েছে। বিশাল পুলিশবাহিনী মৃতদেহ উদ্ধার করতে আসে।ইতিমধ্যে পুলিশ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। অন্যদিকে এই ঘটনাকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।