ফিচারস্থানীয়

নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার ,চাঞ্চল্য

এনএফবি, গঙ্গারামপুরঃ

এক নার্সিং ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো তপন থানার নয়াবাজার উত্তর বজরাপুকুর এলাকায় । ঘটনার পর আজ শুক্রবার যুবতীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠিয়ে পুরো বিষয়টি খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ।

জানা গেছে, মৃতা যুবতীর নাম টুম্পা মহন্ত(১৯)। বাড়ি নয়াবাজার উত্তর বজরাপুকুর এলাকায়। উত্তর বজরাপুকুর এলাকার বাসিন্দা রতন মহন্তর মেয়ে টুম্পা মহন্ত গত বছর নয়াবাজার উচ্চ বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিং ট্রেনিং কলেজে ভর্তি হয়েছিল ।গত শনিবার ছুটিতে বাড়িতে ঘুরতে আসে যুবতী।বৃহস্পতিবার চড়ক পুজোর দিনে বাড়িতে কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় যুবতী। বিষয়টি পরিবারের সদস্যদের নজরে আসতেই যুবতীকে উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে যুবতীকে।এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে মৃতার পরিবার সহ এলাকাজুড়ে।

টুম্পা মহন্ত ৷ ফাইল চিত্র

পরিবার সূত্রে খবর, দীর্ঘ প্রায় ২ বছর ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিল ওই যুবতী। যার কারণে মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছিল সে । সেই কারণেই এই আত্মহত্যা বলে অনুমান পরিবারের সদস্যদের ।