স্থানীয়

দম্পতিকে মারধরের অভিযোগ পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে

এনএফবি, দক্ষিণ দিনাজপুরঃ

পঞ্চায়েতে অভিযোগ জানাতে যাওয়ায় মারধর করা হল এক দম্পতিকে। সোমবার ঘটনাটি ঘটেছে বালুরঘাটের ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতে। শরদিন্দু দাস ও তার স্ত্রীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল গ্রাম পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। তৃণমূল গ্রাম পঞ্চায়েত সদস্য পাল্টা তার বাড়িতে হামলা চালানোর অভিযোগ তুলেছেন। অভিযোগ পাল্টা অভিযোগ দায়ের হলো বালুরঘাট থানায়।

ভোটার তালিকায় এই নাম তোলাকে কেন্দ্র করে বিরোধ। নিজস্ব চিত্র

শরদিন্দু দাসের অভিযোগ, তার নাম ব্যবহার করে এক যুবকের ভোটার লিস্টে নাম তোলা হয়েছে। গ্রাম পঞ্চায়েত মেম্বারকে এই ঘটনা জানাতে গেলে তাকে ও তার স্ত্রীকে মারধর করা হয়। এরপরেই তার স্ত্রী অসুস্থ হয়ে পড়ে তাকে বালুরঘাট হাসপাতালে ভর্তি করা হয়।

নিতাই সরকার, পঞ্চায়েত সদস্য। নিজস্ব চিত্র

পাশাপাশি গ্রাম পঞ্চায়েত মেম্বারের অভিযোগ, ভোটার লিস্টে যে যুবকের নাম তোলা হয়েছে সেই যুবক শরদিন্দুর বাবুর দাদার বাড়িতেই কাজ করে। আর তারাই ওই যুবকের নাম শরদিন্দু দাসের নাম ব্যবহার করে ভোটার লিস্টে তুলেছে বলে তিনি জানান। একইসাথে এই ঘটনায় তার কোন হাত নেই বলে তিনি জানিয়েছেন।

শরদিন্দু দাস, আক্রান্ত বলে অভিযোগকারী। নিজস্ব চিত্র

গ্রাম পঞ্চায়েত সদস্য নিতাই সরকার পাল্টা অভিযোগ করে বলেন, শরদিন্দু দাস তার বাড়িতে হামলা চালায়। ফলে ভীত হয়ে তিনি বাড়ি থেকে চলে যান ও তিনি কাউকে মারধর করেননি। পাল্টা অভিযোগ দায়ের হয়েছে বালুরঘাট থানায়। এই ঘটনার পরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।