ফিচাররাজ্য

বিনা পয়সায় বিমানে আসার জন্য সেজে গুজে সময়ের আগে গিয়ে বসেছিলেন- বিজেপি বিধায়কদের কটাক্ষ রবির

এনএফবি, কোচবিহারঃ

কোচবিহার-কলকাতা থেকে বিমান পরিষেবা শুরু হয়েছিল গতকাল। সেই বিমানে এসেছিলেন কোচবিহারের পাঁচ বিজেপি বিধায়ক। যা নিয়ে কটাক্ষ করলেন তৃণমূলের রাজ্য সহ সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ।

এদিন তিনি বলেন, বিনা পয়সার বিমানে চরার জন্য পাগল হয়ে গেছে। বিমানে ছাড়বে বেলা ১২ টায়। আর তারা সকাল ন’টায় সেজে গুজে গিয়ে বিমানবন্দরে বসে রয়েছে। কি অবস্থা এলাকার লোক তাদের খুঁজে পায় না, এলাকার মানুষ বাড়িতে গেলে খুঁজে পায় না সার্টিফিকেট নিতে এসে খুঁজে পায় না। তারা বিনা পয়সার প্লেনে ওঠার জন্য সেজেগুজে গিয়ে বিমানবন্দরে বসে আছে।

উল্লেখ্য, দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে কোচবিহার থেকে কলকাতা বিমান চলাচল শুরু হয় গতকাল। সেই বিমানের প্রথম যাত্রী হিসেবে ছিলেন রবীন্দ্রনাথ ঘোষ ও পার্থপ্রতিম রায়। কিন্তু বিমানের টিকিট ভাগাভাগি নিয়ে শুরু হয় রাজনৈতিক চর্চা। তার জেরে তৃণমূল কংগ্রেস বা রাজ্য সরকারের কোনও প্রতিনিধি ওই বিমানে আসেননি। ফলে কোচবিহার জেলার পাঁচ বিধায়ক ওই বিমানে আসেন। বাকি চারটি আসন ফাঁকাই রয়ে যায় বলে জানা গেছে। ওই বিমানের ভাড়া মাত্র ৯৯৯ টাকা। এই টাকায় বিমান চলবে মাত্র নয় দিন। তারপর সেই বিমানের ভাড়া তিন থেকে চার হাজার টাকা গুনতে হতে পারে প্রত্যেক যাত্রীকে। গতকাল এই বিমানে আসার জন্য কলকাতা বিমানবন্দরে উপস্থিত হন বিজেপির পাঁচ বিধায়ক। সেই বিধায়কদের কটাক্ষ করলেন তৃণমূলের রাজ্যসভার সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ।