স্থানীয়

মদ্যপ বাইক আরোহীর বাইকে ধাক্কায় জখম স্কুল পড়ুয়ার অভিভাবক

এনএফবি,জলপাইগুড়িঃ

পুজোর মুখেই সকাল থেকেই শহরে শুরু হয় মদ্যপ বাইক চালকদের ছুটোছুটি ৷ উদ্বিগ্ন পুর নাগরিকেরা। স্কুলে শিশুকে দিতে এসে অল্পের জন্য প্রাণে বাঁচলেন এক বাবা ও তার সন্তান।

জলপাইগুড়ির বিভিন্ন এলাকায় ছোটো ছোটো শিশুদের পৌঁছে দিতে ব্যস্ত অবিভাবোকেরা ৷ ঠিক সেই সময়েই ঘটে দুর্ঘটনা ৷ প্রত্যক্ষদর্শীদের থেকে পাওয়া খবরে জানা যায়, জলপাইগুড়ি পুরসভার সামনে থাকা শিশুদের একটি ইংরেজি মাধ্যম স্কুলে রোজকার মতোই নিজের সন্তানকে পৌঁছতে আসেন এক অভিভাবক ৷ বাচ্চা কে নিয়ে স্কুলের সামনে আসতেই দুরন্ত গতিতে আসা একটি বাইক সজোরে ধাক্কা মারে তাকে ৷ কোনোক্রমে শিশুটিকে ঠেলে সরিয়ে দিতে পারলেও, আহত হয় ওই শিশুর বাবা ৷ এরপরেই ঘটনাস্থলে উপস্থিত বাকি ছাত্র ছাত্রীদের অভিভাবক এবং পথ চলতি মানুষ ওই বাইক চলোককে ধরে ফেলে ৷ ঘটনাস্থলে থাকা নিরুপম মিস্ত্রি জানান, একজন তার বাচ্চা কে স্কুলে দিতে আসছিলো, তখন এই যুবক প্রায় ঘন্টায় ৭০ কিলোমিটার গতিতে বাইক চালিয়ে আসে এবং ওই ব্যক্তিকে ধাক্কা মারে ৷এরপর আমার দেখি বাইক চালক মদ্যপ অবস্থায় রয়েছে।

অপরদিকে আহত অরূপ সরকার বলেন, “আমি বাচ্চাকে দিতে সবে স্কুলের সামনে এসে দাঁড়িয়েছি এমন সময় ওই মধ্যপ যুবক প্রায় সত্তর কিলোমিটার স্পিডে এসে আমাকে ধাক্কা মারলো।”

এই দুর্ঘটনার খবর পেয়েই শিশুদের স্কুলে ছুটে আসে কোতোয়ালি থানার পুলিশ এবং মদ্যপ বাইক চালকে আটক করেছে পুলিশ ৷