এশিয়া কাপে পাকিস্তানের চিন্তা শাহীনের চোট

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

এশিয়া কাপের আগে চিন্তা বাড়লো পাকিস্তানের চোটের জন্য অনিশ্চিত গত টি২০ বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ম্যাচের নায়ক বাঁ হাতি শাহীন শাহ আফ্রিদি। শাহীনকে নেদারল্যান্ডস সফরের জন্য দলে রাখা হয়েছে কারণ তার পর্যবেক্ষণ চলছে।

হাঁটুর চোটের কারণে গত মাসে গলে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে যান আফ্রিদি। সিরিজের প্রথম টেস্টের চতুর্থ দিনে চোট পান এই তরুণ পেসার। এখনও ফিট না হলেও তিনি দলে আছেন। এদিন পাকিস্তান অধিনায়ক বাবর আজম জানান,”শাহীনের ফিটনেস নিয়ে চিন্তা আছে। আমরা ওকে নিয়ে যাচ্ছি কারণ ডাক্তার ও ফিজিও দলের সাথে ভ্রমণ করছেন, যাতে তাকে ভালোভাবে দেখাশোনা করা যায়। আমরা দীর্ঘমেয়াদী কথা ভাবছি । এশিয়া কাপ এবং বিশ্বকাপও আছে।”এরপর বাবর আজম জানান,”আমরা চেষ্টা করছি যত তাড়াতাড়ি সম্ভব সে প্রস্তুত হতে পারে। আমরা আশা করছি সে নেদারল্যান্ডসে অন্তত একটি ম্যাচ খেলতে পারবে। তা না হলে আশা করি এশিয়া কাপ খেলতে পারবে।” আগামী ২৮ আগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে ম্যাচ দিয়েই এশিয়া কাপ অভিযান শুরু করবে পাকিস্তান । পাশাপাশি নেদারল্যান্ডসের আসন্ন সফরের জন্যও তারা দল ঘোষণা করে । দুই দলেরই অধিনায়ক রাখা হয়েছে বাবর আজমকে। এদিন পাকিস্তান ক্রিকেট বোর্ডের নির্বাচক প্রধান মুহম্মদ ওয়াসিম জানান, “আমরা শুধুমাত্র প্রয়োজনীয় পরিবর্তন করেছি। কোচ অধিনায়কের সঙ্গে কথা বলে দল করেছি।”
নেদারল্যান্ডসের বিরুদ্ধে দলঃ বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আবদুল্লাহ্‌ শফিক, ফাখার জামান, হারিস রউফ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মহম্মদ হারিস, মহম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, সালমান আলি আগা, শাহীন শাহ আফ্রিদি, শাহনাওয়াজ দাহানি ও জাহিদ মেহমুদ।

এশিয়া কাপের জন্য দলঃ বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, ফাখার জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ নাওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শাহনাওয়াজ দাহানি ও উসমান কাদির।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

খবরটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করুন

নিউজফ্রন্ট বাংলার এর ফেসবুক পেজে লাইক দিতে এখানে ক্লিক করুন
WhatsApp এ নিউজ পেতে জয়েন করুন আমাদের WhatsApp গ্রুপে
আপনার মতামত বা নিউজ পাঠান এই নম্বরে : +91 95936 66485

Leave a Reply

Your email address will not be published.