ক্রীড়া

ঋদ্ধিকে দেওয়া হুমকি চিঠি প্রসঙ্গে সৌরভের হস্তক্ষেপ চেয়ে টুইট শাস্ত্রীর

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

সাক্ষাৎকার দিতে অস্বীকার করায় ঋদ্ধিমান সাহাকে হুমকি মেসেজ পাঠিয়ে খবরের শিরোনামে এক অজ্ঞাত পরিচয় সাংবাদিক। ঋদ্ধিকে রীতিমতো শাসিয়েছেন জনৈক সেই সাংবাদিক। ঋদ্ধিমান সাহাকে কোন সাংবাদিক হুমকি দিয়েছেন তা খুঁজে বের করার দায়িত্ব নিতে হবে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে। টুইট করে কড়া ভাষায় জানিয়ে দিলেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। রবিবার সাংবাদিকের কাছ থেকে পাওয়া হুমকি মেসেজের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন টুইটারে।
হুমকির মেসেজের একটি স্ক্রিনশট শেয়ার করে রবিবার টুইট করে ঋদ্ধিমান লেখেন, “ভারতীয় ক্রিকেটের প্রতি আমার অবদানের পরেও একজন তথাকথিত “সম্মানীয়” সাংবাদিকের থেকে আমি যা পেলাম! সাংবাদিকতা কোথায় গিয়ে পৌঁছেছে।” ঋদ্ধি যে স্ক্রিনশটটি শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে জনৈক ওই সাংবাদিক লিখেছেন, “আমাকে একটা সাক্ষাৎকার দিন, সেটা ভাল হবে। ওরা একজন উইকেটকিপারকে বেছে নিয়েছে, আর আপনি ১১ জন সাংবাদিককে বেছে নিয়েছেন, আমার মতে যারা সেরা নন। তাঁকেই বেছে নিন, যিনি আপনাকে সবচেয়ে বেশি সাহায্য করতে পারবেন। আপনি কল করলেন না। আমি আর আপনার সাক্ষাৎকার নেব না। আমি অপমান সহ্য করতে পারি না। এবং আমি এটা মনে রাখব। আপনার এটা করা উচিত হয়নি।”

ঋদ্ধিমান সাহা


এই টুইট প্রসঙ্গে ভারতীয় দলের প্রাক্তন কোচ টুইটে লিখেছেন, “সাংবাদিকের থেকে হুমকি পাচ্ছেন একজন খেলোয়াড়-এটা ভয়ঙ্কর বিস্ময়ের। এটা ভারতীয় দলের সঙ্গে প্রায়শোই হচ্ছে। বিসিসিআই সভাপতির হস্তক্ষেপের সময় এসেছে। ক্রিকেটারের স্বার্থে খুঁজে বের করতে হবে, কে এই ব্যক্তি। ঋদ্ধিমান সাহার মতো সত্যিকারের টিম ম্যান এই রকম কথা বলছেন।”