স্থানীয়

মাথাভাঙ্গায় রাজনৈতিক সংঘর্ষে দোষীদের গ্রেফতারের দাবি তৃণমূল-বিজেপির

এনএফবি, কোচবিহারঃ

গতকালের সংঘর্ষের পর দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে থানায় হাজির হয় তৃণমূল – বিজেপি উভয় পক্ষের নেতৃত্বরা। আজ দুপুর ১২ নাগাদ মাথাভাঙ্গা ২নং ব্লকের ঘোকসাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করে দুই পক্ষই। এদিন তৃণমূলের পক্ষ থেকে থানায় আসেন কোচবিহার জেলা যুব তৃণমূল সভাপতি কমলেশ অধিকারীর নেতৃত্বে স্থানীয় ব্লক অঞ্চলের নেতারা।
অপর দিকে বিজেপির পক্ষ থেকে এদিন দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে ঘোকসাডাঙ্গা থানায় হাজির হয় বিজেপির কোচবিহার জেলা সভাপতি তথা উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুকুমার সরকার , দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে, বিধায়ক সুশীল বর্মন সহ স্থানীয় বিজেপি নেতৃত্বরা।

আরও পড়ুনঃ মাথাভাঙ্গায় রাজনৈতিক সংঘর্ষে আহত ৪

এদিন দুই রাজনৈতিক দলের সদস্যরা শাস্তির দাবিতে থানায় আসে। এই ঘটনায় যাতে কোনরকম বিশৃঙ্খলা তৈরি না হয় তার জন্য বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছিল ঘোকসাডাঙ্গা থানা চত্ত্বরে।

এই বিষয়ে বিজেপি জেলা সভাপতি সুকুমার সরকার বলেন,তাদের কর্মীদের উপর আক্রমণ করার প্রতিবাদে,দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের দারস্থ হতেই আজ থানায় আসা।

অপর দিকে তৃণমূল যুব সভাপতি কমলেশ অধিকারী বলেন, তাদের কর্মীদের পা ভেঙে দেওয়া হয়েছে, আহত তারা, বিজেপিরা এই কাজ করেছে বলে দাবি করেন তিনি। এই বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।
প্রসঙ্গত,গতকাল রাতে মাথাভাঙ্গা ২ ব্লকের হিন্দুস্তান মোড় এলাকা তৃণমূল-বিজেপি সংঘর্ষ উত্তপ্ত হয়ে ওঠে। আহত হয় দুই পক্ষের কমপক্ষে ৪ জন বলে জানা যায়। এই ঘটনার জেরে আজ দুপুর বারোটা নাগাদ মাথাভাঙ্গা ২ নং ব্লকের ঘোকসাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করে দুই পক্ষই ।