বগুড়ায় আদালতে হামলার শিকার ইউটিউবার হিরো আলম

এনএফবি ডিজিটালঃ

বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অন্যান্যদের বিরুদ্ধে মামলা করতে এসে হামলার শিকার হয়েছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম, যিনি হিরো আলম নামে পরিচিত। রবিবার দুপুর ১২টার দিকে আদালত চত্বরে এ হামলার ঘটনা ঘটে।

হিরো আলম জানান, সাবেক স্বৈরাচারদের বিরুদ্ধে মামলা করার সময় তারেক রহমানকে কটূক্তি করার অভিযোগ তুলে বিএনপির লোকজন তার ওপর হামলা চালিয়েছে। তিনি জানিয়েছেন, হামলাকারীদের বিরুদ্ধে ভিডিও ফুটেজ দেখে মামলা করবেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে উপপরিচালক ডা. আবদুল ওয়াদুদ জানিয়েছেন, হিরো আলম সার্জারি বিভাগে ভর্তি হয়েছেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা হামলার বিষয়ে মন্তব্য করতে গিয়ে বলেন, হিরো আলমকে প্রমাণ করতে হবে যে তাকে বিএনপির লোকজন মারপিট করেছে। তিনি দাবি করেন, বিএনপির কারও এমন আচরণ করার রুচি নেই এবং হিরো আলম নিজেই প্রচারের জন্য এ হামলা ঘটিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হিরো আলম আদালতে মামলা করার পর পঞ্চম তলা থেকে নামার সঙ্গে সঙ্গে ২০-২৫ জনের একদল দুর্বৃত্ত তাকে আক্রমণ করে। হামলার সময় তাকে প্রকাশ্যে মারপিট করা হয় এবং কান ধরে ওঠবস করানো হয়। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

হিরো আলম হামলার পর সাংবাদিকদের বলেন, তিনি কখনো তারেক রহমানের বিরুদ্ধে খারাপ মন্তব্য করেননি। তিনি আরো বলেন, বিএনপির লোকজন ক্ষমতায় না আসতেই তার ওপর হামলা চালিয়েছে এবং এটিকে একটি স্বৈরাচারী আচরণ হিসেবে বিবেচনা করেন। তিনি নিজের জীবন বিপন্ন হলেও মাথানত করবেন না এবং হামলাকারীদের বিরুদ্ধে আন্তর্জাতিকভাবে বিচার দাবি করবেন।

হিরো আলম দাবি করেন, বিএনপি নেতা রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মামলা করার পর তাকে ও তার পরিবারকে চাপের মুখে রাখা হয়েছে। তিনি ভিডিও ফুটেজে হামলার প্রমাণ দেখাতে বলেছেন এবং দাবি করেছেন, বিএনপি ক্ষমতায় এলে মানুষের ওপর আরও কঠোরতা প্রবর্তিত হবে।

News Courtesy: যুগান্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *