স্থানীয়

জানলা ভেঙে বাড়িতে গুলি চালালো প্রতিবেশী, আহত ১

এনএফবি,পশ্চিম মেদিনীপুরঃ

জানলা ভেঙ্গে বাড়িতে ঢুকে গুলি চালাল প্রতিবেশী। গুলিবিদ্ধ হয়ে আহত হয় এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর টাউন থানার অন্তর্গত ২৬ নম্বর ওয়ার্ডের বাংলো সাইড এলাকায়।

ঘটনায় জানা যায়, বুধবার সন্ধ্যায় একটি মোটরসাইকেল হাওয়াতে পড়ে যাওয়া নিয়ে সুনিল গুপ্তার পরিবার ও তার প্রতিবেশী ছোটু সিংয়ের পরিবারের সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পড়ে। তারপর খড়্গপুর টাউন থানায় দুই পক্ষই অভিযোগ জানায়। সুনিল গুপ্তার পরিবারের অভিযোগ হঠাৎ করে গতকাল রাত প্রায় আড়াইটা নাগাদ ছোটু সিং সহ প্রায় ৪০ জন বাড়ির জানালা ভেঙ্গে সুনিল গুপ্তাকে লক্ষ্য করে ৫ রাউন্ড গুলি নিক্ষেপ করে। একটা গুলি লক্ষ্যচ্যুত হয়ে বাড়ির দেওয়ালে লাগে বাকি ৪ টে গুলিতে আহত হন সুনিল গুপ্তা। পরিবারের লোকেদের ধরে মারধর করেছে বলেও অভিযোগ ওঠে। গুলিবিদ্ধ সুনিল গুপ্তা কে খড়্গপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করে। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল, এমনটাই জানিয়েছেন জেলা পুলিশ সুপার দিনেশ কুমার।

নিজস্ব চিত্র

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। খড়্গপুর টাউন থানার পুলিশ পৌঁছে ঘটনার তদন্ত শুরু করেছে। অন্যদিকে এই ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে এমনটাই জানিয়েছেন পুলিশ সুপার দিনেশ কুমার। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন বাকি অভিযুক্তদের গ্রেফতারের জন্য তল্লাশি শুরু করেছে পুলিশ।

নিজস্ব চিত্র