জেলালেটেস্ট

[:en]দশ বছর পর লালগোলা পঞ্চায়েত সমিতির সভাপতি পদে কংগ্রেস প্রার্থী[:]

[:en]

নিজস্ব সংবাদদাতা, মুর্শিদাবাদঃ

দুপুরের মেঘলা আকাশে তখন উড়ছে লাল আর সবুজ আবির। ইনকিলাব জিন্দাবাদ তো কখনো বন্দেমাতরম ধ্বনিতে মুখর লালগোলার রাজপথ। ২০১৩ সালের পর ২০২৩ সালে লালগোলা পঞ্চায়েত সমিতির সভাপতির আসনে বসলো কংগ্রেস। সহ সভাপতির আসনে সিপিএম। যে ২০১৮ সালে পঞ্চায়েত সমিতি দখল করেছিলো তৃণমূল কংগ্রেস, সেই পঞ্চায়েত সমিতি শাসকদলের থেকে ছিনিয়ে নিলো এবারে বাম কংগ্রেস জোট। সভাপতি হলেন কংগ্রেসের তরফ থেকে লক্ষ্মী সরকার ও সহ সভাপতি হলেন মহম্মদ জিয়াউর রহমান।

ছত্রিশ আসনের লালগোলা পঞ্চায়েত সমিতিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন লক্ষ্মী সরকার। এবং ২২ – ১২ ভোটের ব্যবধানে সহ সভাপতি নির্বাচিত হন মহম্মদ জিয়াউর রহমান। ভোট দানে বিরত থাকেন এক বিজেপি ও এক নির্দল জয়ী প্রার্থী।

নব নির্বাচিত সভাপতি লক্ষ্মী সরকার জানান, লালগোলার উন্নয়নে লালগোলার মানুষকে নিয়েই তিনি কাজ করবেন। নব নিযুক্ত সহ সভাপতি মহম্মদ জিয়াউর রহমান জানান, লালগোলার রাস্তা, জল এসমস্ত বিষয়ে তাঁদের নজর থাকবে। শাসক বিরোধী এই বোর্ডে কোনো সমস্যা হলে লালগোলার মানুষকে নিয়েই তাঁরা আন্দোলনে নামবেন বলেও জানান। তৃণমূল এর ব্যাপক দুর্নীতির বিরুদ্ধে মানুষের পঞ্চায়েত গঠন হল বলেই জানালেন লালগোলা ব্লক কংগ্রেস সভাপতি যদুরাম ঘোষ। সন্ত্রাস এর বিরুদ্ধে প্রতিরোধ গড়েই এই পঞ্চায়েত গঠিত হয়েছে বলেও তিনি জানান।

YouTube player
[:]