এগরায় গাড়ি চুরির চেষ্টা, ধৃত ১

এনএফবি, পূর্ব মেদিনীপুরঃ

পূর্ব মেদিনীপুরের এগরা থানা এলাকায় সোমবার বোলেরো গাড়ি চুরি করে পালানোর সময় ধাওয়া করে গাড়িটিকে আটক করে পুলিশ। গ্রেফতার হলো এক ব্যক্তি। ধৃত যুবকের নাম আব্দুল রেজ্জাককে(১৮), বাড়ি ওড়িশার লক্ষীপুর গ্রামে।

জানা যায়, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর বর্ডার এলাকায় সকাল থেকে এগরা শহরের সরং বাস স্ট্যান্ডে এগরা থানার নাকা চেকিং চলছিল। নাকা চেকিং করছিলেন এগরা থানার এস আই সোমনাথ শিট সহ পুলিশ অফিসারগণ। ঐ নাকা চেকিংয়ের সময় একটি বোলেরো গাড়ি দ্রুত গতিতে নাকা পয়েন্ট না মেনে পেরিয়ে যেতে দেখেন পুলিশ আধিকারিকরা। তাকে দাঁড়াতে বললেও না শুনে দ্রুত গতিতে বেরিয়ে যাচ্ছিল গাড়িটি। এরপর গাড়িটিকে ধাওয়া করে কর্তব্যরত পুলিশরা। ঠিক সেই সময় কর্তব্যরত পুলিশ আধিকারিক জানতে পারেন গাড়িটি চুরি করে নিয়ে পালাচ্ছে কোনো একজন। এরপর তাকে ধাওয়া করতে থাকেন তারা। ধাওয়া করার সময় গাড়িটি পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের বর্ডার এলাকার সরং পেরিয়ে পশ্চিম মেদিনীপুরের খাকুড়দার এলাকার দিকে চলে আসে। ততক্ষণে এগরা থানার পুলিশ প্রশাসন পশ্চিম মেদিনীপুরে পার্শ্ববর্তী থানা এবং ফাঁড়ি গুলিতে অ্যালার্ট করে দেন। অবশেষে গাড়িটির পিছনে ধাওয়া করে পশ্চিম মেদিনীপুরের খাকুড়দার জোড়াগেড়িয়া পুলিশ ফাঁড়ির কাছে ঐ পালিয়ে যাওয়া বোলেরো গাড়িটি ধরে ফেলেন ফাঁড়ির পুলিশেরা এবং সঙ্গে সঙ্গে গাড়ি চালিয়ে নিয়ে যাওয়া চালককে হাতে নাতে পাকরাও করেন তারা। পরে প্রয়োজনীয় রীতি মেনে এগরা থানার হাতে ঐ আটক গাড়ি এবং চালককে তুলে দেয় বেলদা থানার জোড়াগেড়িয়া ফাঁড়ির পুলিশ প্রশাসন। এগরা থানার পুলিশ সূত্রে জানা যায়, এই গাড়ি চুরির কোনো বড় গ্যাং আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে এবং তদন্তও শুরু হয়েছে ইতিমধ্যে। বোলেরো গাড়িটি এগরার এক মালিকের। তাঁর অভিযোগের ভিত্তিতে ঐ যুবককে গ্রেফতার করা হয়েছে।

ধৃত ব্যক্তি। নিজস্ব চিত্র

পুলিশ সূত্রে জানা যায়, ধৃতকে সোমবার আদালতে তোলা হয়েছে। পাশাপাশি এই কর্ম কান্ডের সঙ্গে কারা কারা জড়িত তদন্ত প্রক্রিয়া শুরু করেছে এগরা থানার পুলিশ।

খবরটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করুন

নিউজফ্রন্ট বাংলার এর ফেসবুক পেজে লাইক দিতে এখানে ক্লিক করুন
WhatsApp এ নিউজ পেতে জয়েন করুন আমাদের WhatsApp গ্রুপে
আপনার মতামত বা নিউজ পাঠান এই নম্বরে : +91 95936 66485