ক্লার্ককে অস্ট্রেলিয়া সফর থেকে বাদ দিতে পারে বিসিসিআই

এনএফবি, স্পোর্টস ডেস্ক

সম্প্রতি সঙ্গিনী জেড ইয়ারব্রোর সঙ্গে বিবাদে জড়িয়ে যাওয়ার পরে ধারাভাষ্য প্যানেল থেকে প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক মাইকেল ক্লার্ককে বাদ দেওয়ার পরিকল্পনা করছে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। ৯ ফেব্রুয়ারি থেকে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে আসন্ন চার ম্যাচের টেস্ট সিরিজের সম্প্রচার প্যানেলে অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের একজন হিসেবে ক্লার্ককে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

ঘটনার পরে ক্লার্কের ভাবমূর্তি নিয়ে চিন্তিত হয়েছে ভারতীয় বোর্ড। তাঁকে প্যানেলে রাখা হবে কি না সেই নিয়ে আলোচনা করা হবে এবং সম্ভবত তাঁর সঙ্গে চুক্তি ভঙ্গ করার দিকেই এগোচ্ছে বিসিসিআই।

উল্লেখ্য, ক্লার্কের টেস্ট অভিষেক হয়েছিল ২০০৪-এ ভারত সফরে এবং সেই সফরেই শেষবারের মতো ভারতে টেস্ট সিরিজ জিততে সক্ষম হয়েছিল অস্ট্রেলিয়া।২০১৫ বিশ্বকাপজয়ী অধিনায়ককে যদি ধারাভাষ্য প্যানেল থেকে সরিয়ে দেওয়া হয়, তা হলে তাঁর এক লক্ষ মার্কিন ডলার ক্ষতি হবে বলে জানা গেছে। ক্লার্কের প্রাক্তন অস্ট্রেলিয়ান সতীর্থ ম্যাথিউ হেডেনও ধারাভাষ্য দলে রয়েছেন এবং প্রতিবেদন অনুসারে, তাঁকে ক্লার্কের সমান প্রস্তাব দেওয়া হয়েছে। এত বড় আর্থিক ক্ষতি সহ্য করা ছাড়াও, ৪১ বছর বয়সী এই বিতর্কের কারণে অন্যান্য স্পনসরশিপ চুক্তিও হারাতে পারেন।

ক্লার্কের সঙ্গিনী জেড অভিযোগ এনেছিলেন যে ক্রিকেটার তাঁর প্রাক্তন বান্ধবী, পেশায় ফ্যাশন ডিজাইনার পিপ এডওয়ার্ডসের সঙ্গে সম্পর্ক রেখে তাঁর সঙ্গে প্রতারণা করছেন। জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে নুসা শহরের একটি রেস্তোরাঁর বাইরে দু’জনের মধ্যে ঝগড়ার দৃশ্য এক পথচারী রেকর্ড করেছিলেন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।