রাজ্য

শুভেন্দুকে ঘাড় ধাক্কা দেওয়ার পরামর্শ বীরবাহার

এনএফবি, আলিপুরদুয়ারঃ

আলিপুরদুয়ারে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কাউন্টার সভা। এই সভায় উপস্থিত ছিলেন সদ্য পদ্মশিবির থেকে জোড়াফুল শিবিরে যোগ দেওয়া বিধায়ক সুমন কাঞ্জিলাল। ছিলেন জঙ্গল মহলের বিধায়িকা তথা রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা।

এই দিনের সভা থেকে সুমন, বিরোধী দলনেতাকে তাঁর বিরুদ্ধে আনা অভিযোগের প্রমাণ দিতে বলেন। তিনি বলেন, মঞ্চে বললে তো হবে না। শুভেন্দু অনেক কথা বলেছেন। প্রমান দিতে না পারলে বিরোধী দলনেতার পদ ছাড়ুন। আর টাকা নেওয়ার বিষয়টি প্রমান করতে পারলে আমি বিধায়ক পদ থেকে ইস্তফা দেব।

সভায় সুমন কাঞ্জিলাল। নিজস্ব চিত্র

অপরদিকে রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা এ দিনের সভা থেকে, শুভেন্দুকে আলিপুরদুয়ার জেলায় ঢুকতে না দেওয়ার কথা বলেছেন।প্রয়োজনে শুভেন্দুকে ঘাড়ধাক্কা দিয়ে বের করে দিতে বলেছেন। তিনি বলেন, জঙ্গলমহলের মানুষ শুভেন্দুকে ঢুকতে দেয়না।

প্রসঙ্গত, গত ১০ ফেব্রুয়ারি আলিপুরদুয়ারে প্রকাশ্য সভা করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেই সভা থেকে সদ্য দলবদলু বিধায়ক সুমন কাঞ্জিলালকে নিয়ে নানা মন্তব্য করায় এ দিন তার পাল্টা সভা করল তৃনমূল।

এই সভা ঘিরে বিতর্ক শুরু হয়। অভিযোগ, রাস্তা বন্ধ করে তৃনমূল সভা করে। পুরসভার সামনে রাস্তা বন্ধ করে এই সভাকে কেন্দ্র করে সমালোচনা শুরু হয়েছে বিরোধী শিবিরে। যদিও তৃণমূল জেলা নেতৃত্ব সেই অভিযোগ অস্বীকার করেছে।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।