ফিচাররাজ্য

কাজ দ্রুত সম্পূর্ণ করার নির্দেশ

এনএফবি,মালদাঃ

সামনেই পঞ্চায়েত নির্বাচন। আর তার আগেই সমস্ত অসম্পূর্ণ উন্নয়নমূলক কাজ দ্রুত শেষ করে দিতে হবে। নির্দেশ দিলেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী উদয়ন গুহ‌। কাজ শুরুর আগেই টেন্ডার প্রক্রিয়ার সময়ই সংশ্লিষ্ট কাজের অর্থ বরাদ্দ করা হয়। ফলে এক্ষেত্রে অর্থের কোনো সমস্যা হবে না বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি সাধারণ মানুষের স্বার্থের কথা ভেবে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের অধীনে যেগুলো সার্বিক উন্নয়ন কাজ চলছে, তা দ্রুত সম্পন্ন করতে বলেন।

নিজস্ব চিত্র

মঙ্গলবার দুপুরে মালদা জেলা প্রশাসনিক ভবনে জেলা প্রশাসনের কর্তাদের উপস্থিতিতে বিভিন্ন কাজের পর্যালোচনা করেন মন্ত্রী। যেসব কাজ শুরু হয়েছিল তা বর্তমানে কি অবস্থায় রয়েছে এবং সেইসব কাজের সম্পূর্ণ হতে কতদিন সময় লাগবে, সেইসব বিষয় নিয়ে এদিন বৈঠকে আলোচনা করা হয়। বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কাজের ক্ষেত্রে বাড়তি সময় কমিয়ে দ্রুততার সাথে কাজে গতি আনার নির্দেশও দিয়েছেন তিনি ।
এদিন বৈঠকে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন, বস্ত্র দপ্তরের রাষ্ট্রমন্ত্রী তাজমুল হোসেন, জেলাশাসক নীতিন সিংহানিয়া, বিধায়ক আব্দুর রহিম বক্সী সহ জেলা প্রশাসনের পদস্থ কর্তারা।

নিজস্ব চিত্র