ফিচাররাজ্য

মন্ত্রীরাও সুরক্ষিত নয়, কেন্দ্রের ভাবা দরকার- ৩৫৬ নিয়ে সরব দিলীপ

এনএফবি, শিলিগুড়িঃ

রবিবার সকালে শিলিগুড়ি পুর নিগমের ২৩নম্বর ওয়ার্ডে সূর্যনগর মাঠে চা চক্রে যোগ দিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। এ দিন তার সঙ্গে উপস্থিত ছিলেন মাটিগাড়া নকশালবাড়ির বিধায়ক আনন্দ বর্মন, শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ, ডাবগ্রাম ফুলবাড়ির বিধায়ক শিখা চ্যাটার্জী-সহ বিজেপি নেতা কর্মীরা।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, ভাইপো ছিল এখন কাকু এসে গেছে। সংযুক্ত হচ্ছে। কাকু ভাইপো কিছু দিনের মধ্য সব ভেতরে যাবে। গণেশ কার্তিকেরও নাম শোনা যাচ্ছে, এইবার হয়তো জেলেই গণেশ পূজা কার্তিক পূজা হবে। সবে শুরু দেখুন অনেক লম্বা রশি জাল লম্বা আছে। অনেক কাকু ভাইপো পিসা পিসি বেরোবে।

সিবিআই কাঁচা কাজ করে না যাকে তাকে ধরবে বেল পেয়ে যাবে বলবে কি করতে পারবো আমাদের এর জন্য তৈরি হয়ে নামছে পাকা কাজ হবে। রাতের অন্ধকারে বিজেপি কর্মীদের মারধোর করা হচ্ছে সেই প্রসঙ্গে তিনি বলেন ভয় দেখানোর চেষ্টা হচ্ছে আমরা যাতে না লড়ি লোক যাতে ভোট না দেয় পঞ্চায়েতে। ফাঁকা মাঠে জিততে চাইছে এইটা হবে না। আক্রমন তো আমাদের উপর বহুবার হয়েছে। এইটা এমন একটা রাজ্য যেখানে মন্ত্রীরাও সুরক্ষিত নেই। সরকার বলে কিছু নাই প্রশাসন বলে কিছু নেই এই সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই। এখানে ৩৫৬ জারি করার মতো পরিস্থিতি হয়েছে কেন্দ্র সরকারের ভাবার দরকার আছে।