স্থানীয়

কুমারগঞ্জে মায়ের বিরুদ্ধে সন্তান খুনের অভিযোগ, চাঞ্চল্য

এনএফবি, দক্ষিণ দিনাজপুরঃ

নিজের সন্তানকে খুন করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে ৷ ঘটনায় চাঞ্চল্য ছড়ালো দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের মূলগ্রাম দিওর এলাকায়।

জানা গেছে, রবিবার রাতে কুমারগঞ্জ ব্লকের মূলগ্রাম দিওর এলাকায় বন্ধ বাড়ি থেকে এক শিশুর পচা গলা দেহ উদ্ধার হয়। ওই শিশুর মায়ের বিরুদ্ধে খুনের অভিযোগ আনেন ওই শিশুর কাকা। এই বিষয়ে তারা পুলিশে অভিযোগও জানিয়েছেন বলে জানা গেছে। শিশুর কাকা অভিজিৎ সরেন জানান গতকাল তাকে তার দাদা তাকে ফোন করে জানায় যে তার দাদার বাড়িতে বন্ধ ঘরে তার দাদার ছেলে আছে। তখন ওই ব্যক্তি তার দাদার বাড়িতে গিয়ে দেখে যে একটি কাঁথায় মোড়ানো অবস্থায় তার দাদার ছেলে তার দাদার বাড়িতে রয়েছে। তখন ওই ব্যক্তি কাঁথা সরিয়ে তার ভাইপোর পচা গলা দেহ উদ্ধার করেন। ওই ব্যক্তি আরও জানান তার দাদা বাইরে কাজ করেন। সেই সুযোগ নিয়ে তার বৌদি ওই ব্যক্তির সহযোগে দেড় মাস বয়সী ভাইপোকে খুন করে। এবং অভিযুক্ত ওই মহিলা তার মেয়েকে নিয়ে ফেরার হয়ে যান বলে সোমবার সকালে বালুরঘাটে অভিযোগ করেন মৃত ওই শিশুর কাকা অভিজিৎ সরেন।

ওই শিশুর মৃত্যুর কারণ জানতে আজ বালুরঘাটে দেহ ময়নাতদন্ত হচ্ছে । পুলিশ তদন্তে নেমেছে। তবে ঠিক কি কারণে ওই শিশুকে হত্যা করা হয়েছে তা বলতে পারেনি মৃত শিশুর কাকা।