ফিচাররাজ্য

দলকে বড় করার জন্য কাউকে কখনো ছোট করিনিঃ দেব

এনএফবি, পশ্চিম মেদিনীপুরঃ

দিন কয়েক আগে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালে এক কালীপুজো অনুষ্ঠানে যোগ দিতে এসে ঘাটালের সংসদ তথা অভিনেতা দেবের নাম না করে করা আক্রমণ করেছিলেন বিজেপির বিধায়ক হীরণ চট্টোপাধ্যায়, এরপর তৃণমূল নেতৃত্বের তরফে একাধিক প্রতিক্রিয়া দেওয়া হয় এই মন্তব্যের জেরে। এরপরেই খবর পৌঁছায় মঙ্গলবার দুপুরে ঘাটালের বীরসিংহ উন্নয়ন পর্ষদের একটি বৈঠকে যোগ দিতে আসছেন সংসদ দীপক অধিকারী ওরফে দেব। আর এই খবর বিজেপির অন্দরে পৌঁছাতেই গোটা ঘাটাল চুরি একাধিক পোস্টার দেওয়া হলো বিজেপির তরফে। আর এই পোস্টার লাগাতে দেখা গেল ঘাটালের বিধায়ক শীতল কপাটকেও। যেখানে স্পষ্ট লেখা রয়েছে হিরনের খোঁচা খেয়ে মালদ্বীপ থেকে ঘাটালে আসছে সংসদ দেব।

এই নিয়ে সংসদ দেবকে প্রশ্ন করা হলে তিনি বলেন, দলকে বড় করার জন্য কাউকে কখনো ছোট করিনি। আমি এই ধরনের রাজনীতি বিশ্বাস করি না। পাশাপাশি তিনি আরও বলেন
হিরনকে বলতে বাধ্য হতে হবে তার কারণ সে একটা দলের প্রতিনিধিত্ব করে। তিনি যদি অন্যবিরোধী দলের নেতাকে আক্রমণ না করেন তাহলে নিজের দলের টিকে থাকতে পারবেন না। আমার রাজনীতি ঘাটালের মানুষের উন্নয়ন করা। আর আমি বিশ্বাস করি যে ঘাটালের মানুষ আমার উপর আস্থা রেখেছেন এবং ভবিষ্যতেও রাখবেন।

সংবাদমাধ্যমের মুখোমুখি দেব। নিজস্ব চিত্র

পাশাপাশি কড়া ভাষায় তিনি বলেন, যদি আমি ২৪-এর ভোটে আবার দাঁড়াই তাহলে নিশ্চয়ই ঘাটালের মানুষ যে রায় দেবে সেটা আমি মেনে নেব। একইসঙ্গে তিনি উল্লেখ করেন, হিরন আমার খুব ভালো বন্ধু আমরা একসাথে সিনেমাতে কাজও করেছি।বিভিন্ন সময়ে আমাকে হিরন সাহায্য করেছে। তিনি এ ধরনের মন্তব্য কেন করলেন বুঝে উঠতে পারছেন না বলেও জানান দেব। সেই সঙ্গে তিনি বলেন, হিরন খুব ভালো কাজ করছে ওর নিজের এলাকায়। হিরন ভোটে জেতার পর তাকে পার্সোনালি মেসেজ করে শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছিলেন বলে জানান ঘাটালের সংসদ।

YouTube player

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।