এটিকে মোহনবাগানের ডিরেক্টর হিসেবে ফিরছেন সৌরভ

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

বিসিসিআই সভাপতি পদ থেকে সরে যাওয়ার পরে এটিকে মোহনবাগানের ডিরেক্টর পদে ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।মঙ্গলবার বিকেলে মোহনবাগান ক্লাবে এসে সচিব দেবাশিস দত্ত-সহ বাকি বাগান কর্তাদের সঙ্গে বৈঠক করে সৌরভ নিজেই ঘোষণা করেন এই কথা। এ দিন সৌরভ জানান, “এটিকে ডিরেক্টর ছিলাম এখন এটিকের সঙ্গে মোহনবাগান মার্জ হয়েছে। আমার ভূমিকা ছিল সেখানে।আমি ফিরছি ডিরেক্টর পদে।”

তাহলে কি সমর্থকদের দাবি মেনে এটিকে নাম সরবে? উত্তরে সৌরভ জানালেন, “এটা দেবাশিস দাই দেখুক। উনিই সমাধান করুক। সিএবি নির্বাচনে আমি না দাঁড়ালেও আমার প্যানেলকে সমর্থন করেছে দেবাশিসদা বাবুন তার জন্য ধন্যবাদ।”

পাশে বসা দেবাশিস দত্ত আবার ইস্টবেঙ্গলকে ঠুকে বললেন, “আমরা সৌরভকে প্রথম থেকে সমর্থন করেছি। অন্য ক্লাবের মতো দুপুর দু’টোয় এসে মিটিং করি নি।”

ক্লাব তাঁবুতে সৌরভ। নিজস্ব চিত্র

এছাড়া আগামী ২৯ অক্টোবর ডার্বি দেখতে সৌরভ যাবেন যুবভারতীতে। এদিন সৌরভ জানালেন, “ভারতীয় ফুটবল আইএসএল আসায় খুব উন্নতি করেছে। আজকে এলাম ঘুগনি খেলাম ক্লাবে, দারুন স্বাদ। এই ক্লাবের বড় ভূমিকা ভারতীয় ফুটবলে। আগে যখন বিকালে খেলা দেখতে আসতাম ১৯৯২-৯৩ সালে তখন গ্যালারি কখনও খালি থাকতো না। মানস ভট্টাচাৰ্য, সুব্রত ভট্টাচাৰ্য এদের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক এরা এই ক্লাব থেকেই উঠে এসেছেন। এছাড়া সুনীল ছেত্রীও এই ক্লাব থেকেই উঠে এসেছে।”

মোহনবাগান ক্লাব থেকে মহেশ টেডরিওয়াল জায়গা পেলেন সিএবির অ্যাপেক্স কাউন্সিলে। শুধু আগামী শনিবারের ডার্বি নয় সৌরভ ঘোষণা করলেন আগামী মাসে শুরু কাতার ফুটবল বিশ্বকাপে সেমিফাইনাল আর ফাইনাল দেখতেও কাতারে যাবেন তিনি। চলতি টি-২০ বিশ্বকাপে ভারত পাকিস্তান ম্যাচে জয় পেয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছে। সৌরভ জানালেন, “এখনও অনেক খেলা বাকি আছে টি-২০ খেলায় যে কেউ যে কোনো দিন জিততে পারে।”

মোহনবাগান ক্লাব নতুন করে সেজে ওঠায় নস্টালজিক সৌরভ। তাঁর কথায়, “ভালো লাগছে। নতুন করে তাঁবু সেজেছে দেখে। এই ক্লাবে অনেক স্মৃতি নয় বছর খেলেছি এই ক্লাবের হয়। এক মরসুমে পাঁচটি ট্রফি আমি অরুণ লাল, পলাশ নন্দী সব একটা গ্রুপ ছিল। তারপর ফুটবল দেখতে আসতাম। একটা মালি ছিল জানি না আছে কিনা কেটলি নিয়ে চা নিয়ে আসতেন। একবার টুটু দা ছিলেন তখন এখনও আছেন। তখন যুবক টুটু দা আমাকে মোহনবাগানে নিয়ে আসেন।”

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *