ফ্যাশনলেটেস্ট

[:en]ফ্যাশান কর্নিভাল ঘিরে উদ্দীপনা[:]

[:en]

এনএফবি, কলকাতাঃ

এলিট ফ্যাশান কর্নিভাল ২০২৩ সিজন-২ অনুষ্ঠিত হল রবিবার বিকেলে। এলিট মডেল অ্যাকাডেমি আয়োজিত এই কর্নিভালে উপস্থিত ছিলেন কলকাতা থান্ডারবোল্টসের মালিক শ্রী পবন কুমার পাটোদিয়া, অভিনেত্রী মিসেস যুক্তা শাহ, সুপার মডেল মিঃ মনপ্রীত, এলিট মডেল অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা সিইও এস কে গুপ্তা-সহ অনান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এ দিনের ফ্যাশন কার্নিভালে শতাধিক অংশগ্রহণকারীদের মধ্যে বিজয়ী হন সৌম্য চন্দ্র। সৌম্য যে মন্ত্রমুগ্ধ ওয়াক উপস্থাপন করেছিলেন তা বিচারকদের বিস্মিত করে। এলিট ফ্যাশন কার্নিভালের বিজয়ীকে ২ লাখ টাকা পুরস্কারে পুরস্কৃত করা হয়েছে। পাশাপাশি বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের বেছে নেওয়া হয়। বেঙ্গল ট্যুরিজমের বিভাগে বিজয়ী হন, শুভ মজুমদার, রিশভ ঠাকুর। কালার উইথ লাইট বিভাগে আদর্শ দাস। কার্নিভাল ড্রেস বিভাগে অন্তরা ব্যানার্জি।

এই কর্নিভালের আয়োজক এলিট মডেল অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা সিইও এস.কে. গুপ্তা সংবাদমাধ্যমকে বলেন, “আমি এই অনুষ্ঠানের অপ্রতিরোধ্য সাফল্য দেখে উৎফুল্ল।“ একইসঙ্গে তিনি এই ফ্যাশন কার্নিভালকে সফল করতে যাঁরা এগিয়ে এসেছেন তাঁদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ দিনের এই কর্নিভাল ঘিরে উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। কর্নিভালে অংশগ্রহনকারী থেকে বিভিন্নভাবে যুক্ত ব্যক্তিদের প্রত্যাশা এই কর্নিভাল আগামী দিনে আরও রঙিন হয়ে উঠবে।

[:]