ফিচার

[:en]রোমান্টিক থ্রিলার ওয়েব সিরিজে ফিরছে ছোট পর্দার জনপ্রিয় অর্পণ-স্বীকৃতি জুটি[:]

[:en]

এনএফবি, বিনোদন ডেস্কঃ

ওয়েব সিরিজে প্রথমবার দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অর্পণ-স্বীকৃতি জুটিকে। ‘মেয়েবেলা’ ধারাবাহিকে অভিনয়ের সূত্রে দর্শকদের মন জয় করেছিল অর্পণ ঘোষাল ও স্বীকৃতি মজুমদার। এবার পরিচালক জয়দীপ বন্দ্যোপাধ্যায় পরিচালিত নয়া ওয়েব সিরিজ ‘রাজা, রানি, রোমিও’-তে দেখা যাবে তাদের। রোমান্টিক থ্রিলারধর্মী এই ওয়েব সিরিজটি একদিকে যেমন ভালোবাসার গল্প, তেমনই বিশ্বাসঘাতকতা ও প্রতিশোধের গল্প। পরিচালক জানিয়েছেন, বাংলার বটতলার সাহিত্য থেকে ৯০’জ এর বলিউড থ্রিলার, যাবতীয় ‘পাল্প’ শিল্পই হলো আমার এই সিরিজের অনুপ্রেরণা।

সিরিজে অর্পণ অভিনীত চরিত্রের নাম ইমরান মন্ডল। যে গায়ত্রীর( স্বীকৃতি) প্রেমে পড়ে। গায়ত্রী আবার এলাকার প্রভাবশালী ব্যবসায়ী বিষ্ণু অধিকারীর (জয়জিৎ বন্দ্যোপাধ্যায়) স্ত্রী। ঘটনার সূত্রপাত ফুলবাড়ি নামক এলাকার এক ধাবা থেকে। যেখানে ইমরান নিজের নাম পাল্টে মিঠুন দাস হয়ে ওয়েটারের কাজ করে। খুব কম বয়সে একটা ঘটনায় পুলিশ কেসে ফেঁসে যাওয়ায় বর্ধমানে নিজের গ্রাম থেকে পালাতে হয়েছিল তাকে। ধাবার কাজ করে ধীরে ধীরে থিতু হতে থাকা ইমরানের জীবনের মোড় ঘুরে যায় এক ফোনকে ঘিরে। সুন্দরী গায়ত্রী তার ফেলে যাওয়া ফোন ফিরে পেতে ধাবায় এসে মুখোমুখি হয় ইমরানের। প্রথম দেখায় গায়ত্রীর প্রেমে পড়ে যায় ইমরান। ধীরে ধীরে গভীর হয় তাদের দু’জনের প্রেম। স্থানীয় পাহাড়গঞ্জ এলাকার প্রভাবশালী ব্যবসায়ী বিষ্ণু অধিকারীর স্ত্রী গায়ত্রী। ইমরান গায়ত্রীর প্রেমের পথে কাঁটা বিষ্ণু। তার হাত থেকে মুক্তি পেতে কিডন্যাপের গল্প সাজায় তারা। সেই গল্পের প্লটেই ঘটে যায় নয়া ক্লাইম্যাক্স। যেখান থেকে ফের শুরু হয় ইমরানের পালিয়ে বেড়ানো জীবনের পুনরাবৃত্তি।

এই সিরিজে অভিনয় প্রসঙ্গে স্বীকৃতি বলেন, আমার প্রথমেই যেটা দারুণ লেগেছিলো তা হলো গল্পের গভীরতা এবং অবশ্যই এর চিত্রনাট্য যা ক্রমাগত দর্শকের মনস্তত্ত্বকে প্রভাবিত করে। আমার চরিত্রে একটা অন্ধকার দিক ছিলো যা একজন অভিনেতার কাছে যতটা চ্যালেঞ্জিং ততটাই আকর্ষণীয়। তবে আমরা বেশ কিছুদিন ধরে ওয়ার্কশপ করেছিলাম যাতে সেটে কোনও অসুবিধা না হয় এবং এক্ষেত্রে অর্পণের মতো সহ অভিনেতা থাকায় আমার একটু বাড়তি সুবিধা হয়েছে। ওর সাথে আমার এটা দ্বিতীয় কাজ।

ছোট পর্দা থেকে নাটকের মঞ্চ অভিনয়ের গুণে দর্শকের মন জয় করেছে অর্পণ। তিনি বলেন, জয়দীপ ব্যানার্জির সঙ্গে আমার প্রথম কাজ। আমি সবসময়ই বিশ্বাস করি এই মাধ্যমে নির্দেশকই পুরো কাজের মেজাজ এবং ধরন নির্দিষ্ট করে দেন। এক্ষেত্রে জয়দীপ দা শুরু থেকেই আমাদের সবাইকে খুব অনায়াসে নিজের ভাবনার সাথে জড়িয়ে নিয়েছিলো। এই সিরিজে অভিনেতা জয়জিৎকে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। তিনি তাঁর কাজের অভিজ্ঞতায় জানান, জয়দীপ আর ওর টিমের সঙ্গে অসাধারণ প্রাকৃতিক লোকেশনে এই সিরিজটি শুটিং করে খুব আনন্দ পেয়েছি।
পরিচালক জয়দীপের সর্বশেষ সফল ওয়েব সিরিজ ‘অলক্ষ্মীজ ইন গোয়া’। চলতি মাসেই ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘রাজা, রানি, রোমিও’। পরিচালকের চতুর্থ কাজ এটি।

অভিনয়ঃ অর্পণ ঘোষাল, স্বীকৃতি মজুমদার, জয়জীৎ ব্যানার্জি, রাতাশ্রী দত্ত প্রমুখ
ডিওপিঃ অনির
সংগীতঃ প্রাঞ্জল দাস
সংলাপঃ সৌমিত দেব
সহযোগী পরিচালকঃ শুভদীপ মুখার্জি
গণমাধ্যম প্রচারঃ রানা বসু ঠাকুর

[:]

Comments are closed.