ফিচারস্থানীয়

ব্রিজ থেকে নদীতে পড়ল ট্রাক্টর, আহত চালক

এনএফবি, মুর্শিদাবাদঃ

ব্রিজের রাস্তা ভেঙে বাগমারি নদীতে পড়ে গেলো একটি ট্রাক্টর, আহত ট্রাক্টর চালক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর নাগাদ মুর্শিদাবাদ ফরাক্কা ব্লকের মহাদেবনগর এলাকায়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গত বছর শুভ উদ্বোধন করা হয় বাগমারি নদীর উপরে গোপাল নগর ব্রিজ। ব্রিজ তৈরী হলেও ব্রিজের দুই পাশে সেফটি গার্ডওয়াল না দিয়ে শুরু হয় যাতায়াত। বৃহস্পতিবার দুপুর নাগাদ একটি পণ্য বোঝাই ট্রাক্টর গোপালনগর ব্রিজ পার করার সময় হঠাৎ বাগমারি নদীতে পড়ে যায়। আহত হয় ট্রাক্টর চালক।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফারাক্কা থানার পুলিশ প্রশাসন। নদী থেকে ট্রাক্টর উঠানোর চেষ্টা করলে স্থানীয় বাসিন্দারা নদী থেকে ট্রাক্টর তুলতে বাঁধা দেয়। তাদের অভিযোগ, অবিলম্বে এই ব্রিজে উপর রাস্তা ও দু’পাশের গার্ডোয়াল করতে হবে। ঘটনা খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় মুর্শিদাবাদের ফরাক্কা ব্লকের সিপিআইএমের ৩ নম্বর জেলা পরিষদের প্রার্থী তিতাস খান।

ঘটনাস্থলে এসে সিপিআইএমের ৩ নম্বর জেলা পরিষদের প্রার্থী তিতাস খান জানান, ব্রিজ তৈরি করার জন্য যে ঠিকাদারকে দায়িত্ব দেওয়া হয়েছিলো তিনি সঠিক ভাবে কাজ করেননি। তার জন্য ভোগান্তির মুখে পড়তে হয় স্থানীয় বাসিন্দাদের। অবিলম্বে এই ব্রিজ যেন সঠিকভাবে মেরামতি করা হয়, তার দাবি জানান তিনি।