স্থানীয়

ভোট বাজারে টোটো চুরি, রাজনৈতিক তরজা

এনএফবি, বালুরঘাটঃ

ভোটের মুখে টোটো চুরি নিয়ে রাজনৈতিক উত্তাপ ছড়ালো বালুরঘাট শহরের ২২ নম্বর ওয়ার্ডে । পরশু রাতের অন্ধকারে ২২ নম্বর ওয়ার্ডের তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ওয়ার্ডে এক তৃণমূল কর্মীর স্বামীর টোটো চুরি হয়ে যায় ৷ সেই ঘটনাতে লিখিত অভিযোগ করা হয় বালুরঘাট থানাতে।

আজ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ওই তৃণমূল কর্মীর বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করলেন। সুকান্ত বাবুর অভিযোগ যে ২২ নম্বর ওয়ার্ডে বহিরাগতদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে সেই কারণেই এই চুরির ঘটনা ঘটে থাকতে পারে। ২২ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রদীপ্তা চক্রবর্তীর স্বামী ভোর চারটে অবধি দলীয় কর্মীদের নিয়ে তার অস্থায়ী বাড়িতে থাকে আর সেই কারণে চুরির ঘটনা বেড়ে চলেছে ওয়ার্ডে বলে সুকান্ত বাবু দাবি করেন।

এই বিষয়ে তৃণমূল প্রার্থী প্রদীপ্তা চক্রবর্তীর সঙ্গে কথা বললে অভিযোগটি সম্পূর্ণভাবে উড়িয়ে দেন তিনি ।সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন রাতেরবেলা যদি কর্মীরা ঘোরাফেরা করেই থাকে রাতের নিরাপত্তা বৃদ্ধি পাওয়ার কথা তবে চুরি হয় কিভাবে। রাজনৈতিক ফায়দা তোলার লক্ষ্যেই এই অভিযোগ করা হচ্ছে বলে তৃণমূল প্রার্থী জানান।