জেলাফিচার

মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে তৃণমূল প্রার্থীকে অপহরণ করে খুনের চেষ্টা, চাঞ্চল্য মানিকচকে

এনএফবি, মালদাঃ

প্রচার করতে গিয়ে তৃণমূল প্রার্থীকে অপহরণ করে খুনের চেষ্টা। কোনক্রমে পালিয়ে প্রাণে বেঁচে ওই প্রার্থী বাড়ি ফিরলেও প্রাণ ভয়ে পারছেন না প্রচার করতে। অভিযোগের তীর কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে আবারও থমথমে মানিকচকের গোপালপুর।

দিন কয়েক ধরে লাগাতার ভাঙচুর হামলা মারধরের মতো ঘটনা ঘটেই চলেছে গোপালপুর জুড়ে। আর এবারে তৃণমূল প্রার্থীকে অপহরণ করে খুনের চেষ্টার অভিযোগকে কেন্দ্র করে থমথমে পরিস্থিতি এলাকা জুড়ে। মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী। সমস্ত অভিযোগ মিথ্যে ভিত্তিহীন বলে দাবি কংগ্রেসের।

মানিকচক ব্লকের গোপালপুর গ্রাম পঞ্চায়েতের ১৮৬ নম্বর বুথের তৃণমূলের প্রার্থী আব্দুল রৌফ। তার অভিযোগ, সোমবার রাতে এলাকা জুড়ে বাড়ি বাড়ি গিয়ে প্রচার চালাচ্ছিলেন। সেই সময় কংগ্রেসের লোকেরা আগ্নেয়াস্ত্র মাথায় ঠেকিয়ে অপহরণ করে পাটের জমিতে নিয়ে যায়। বোমা বন্দুক সবই ছিল অপহরণকারীদের কাছে। প্রাণের মেরে দেওয়ার ছক ছিল। তবে কোনক্রমে রাতের অন্ধকারের সুযোগ নিয়ে পাটের জমি থেকে পালিয়ে বাঁচেন ওই তৃণমূল প্রার্থী। আর এরপর থেকেই রীতিমতো আতঙ্কিত হয়ে কার্যতো গৃহবন্দী তৃণমূল প্রার্থী। প্রাণ ভরে বাড়ি থেকে বের হতে পারছেন না। করতে পারছেন না প্রচার। আশঙ্কা করছেন বাড়ি থেকে বেরোলেই প্রাণনাশের। ওর সমস্ত ক্ষেত্রে কংগ্রেসের এলাকার লোকজন যুক্ত বলে অভিযোগ করেছেন তিনি। গোটা ঘটনায় মানিকচক থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।