জেলা

রাজ্যের ১০৮ টি পুরসভার সব কটিতেই জয়ী হবে তৃণমূলঃ মানস

এনএফবি, পশ্চিম মেদিনীপুরঃ

৪ টি পুর নিগমে যেভাবে ঝড় তুলে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস ঠিক সেভাবেই রাজ্যের ১০৮ টি পুরসভার সবকটিতেই জয়ী হবে তৃণমূল কংগ্রেস।
 
বুধবার বিকেলে খড়ার পুরসভা এলাকায় তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের সমর্থনে পদযাত্রায় অংশ নিয়ে একথা জানালেন রাজ্যের মন্ত্রী মানস ভুঁইয়া।

 বিধায়ক অজিত মাইতি ও ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি আশিস হুদাইত এবং তৃণমূল প্রার্থীদের সঙ্গে নিয়ে পদযাত্রায় শামিল হন তিনি। পদযাত্রা যত এগোতে থাকে ততই ভিড় বাড়তে থাকে।রাস্তার দুপাশে থাকা অগণিত মানুষকে প্রণাম জানিয়ে , হাত নেড়ে দলের প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন জানান তাঁরা। 
দলের প্রার্থীদের জানান , আর যে কদিন আছে এলকায় বাড়ি বাড়ি যান, গুরুজনদের প্রণাম করে তাঁদের আশীর্বাদ নিন, ছোটোদের স্নেহ দিন । সকলের শুভেচ্ছা নিন। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দশ দিগন্ত উন্নয়নের কথা তুলে ধরুন । এখনও যাঁরা দুয়ারে সরকার প্রকল্পের সুবিধা গ্রহণ করে উঠতে পারেননি তাঁদের শিবিরে যেতে বলুন । কার কি সমস্যা সব মন দিয়ে শুনুন । জয় আপনার নিশ্চিত।

আরও পড়ুনঃ মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচাতে প্রচার ফেলে রক্তের খোঁজে প্রার্থী


এদিন তিনি ঘাটাল ,খড়ার , ক্ষীরপাই, রামজীবনপুর , চন্দ্রকোনা পুরসভা এলকায় পদযাত্রা করেন। সেই সঙ্গে তিনি বিজেপি ও বাম কংগ্রেসের তীব্র সমালোচনা করেন। তিনি আরও বলেন যে মানুষ যে তৃণমূলের পাশে রয়েছে, উন্নয়নের পাশে রয়েছে, তা চারটি পুরনিগমের নির্বাচনে প্রমাণ হয়েছে । তাই বাংলার উন্নয়নের কান্ডারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের উন্নয়নের হাত কে আরও শক্তিশালী করে তোলার জন্য ঘাটাল মহকুমার ওই পাঁচটি পুরসভার নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের বিপুল ভোটে নির্বাচিত করার জন্য তিনি ওই পুরসভাগুলির পুর নাগরিকদের কাছে আবেদন জানান । সেই সঙ্গে তৃণমূল কংগ্রেসের পাশে মানুষ রয়েছে তা আগামী দিনেও প্রমাণিত হবে বলে তিনি জানান। তাই তিনি দলীয় কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে প্রার্থীদের সমর্থনে প্রচারে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।