ফিচারবিনোদন

কলকাতায় ‘ক্রাক: জিতেগা তো জিয়েগা’র সিনেমার প্রচারে বিদ্যুৎ জামওয়াল

এনএফবি, বিনোদন ডেস্কঃ

বলিউডের জনপ্রিয় অভিনেতা তথা অ্যাকশন তারকা বিদ্যুৎ জামওয়াল, ক্রাক: জিতেগা তো জিয়েগা- র প্রচারে এসে কলকাতায় তাঁর ভক্তদের অপ্রতিরোধ্য ভালবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বিদ্যুত জামওয়াল, অর্জুন রামপাল, নোরা ফাতেহি এবং অ্যামি জ্যাকসন অভিনীত অ্যাকশন-প্যাকড ফিল্মটি ভারতীয় সিনেমায় অ্যাকশনের মান উন্নত করে আকর্ষক অ্যাকশন সিকোয়েন্সের জন্য প্রচুর প্রশংসা পেয়েছে ।

সিটি অফ জয়- এর একটি আনন্দদায়ক সফরে, বিদ্যুৎ জামওয়াল তাঁর ভক্তদের, তাদের ভালবাসার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অভিনেতা কলকাতার প্রাণবন্ত সংস্কৃতিকে আলিঙ্গন করে রাস্তার পাশের স্টল থেকে খাঁটি বাংলা স্ন্যাকস এবং মিষ্টির খেলেন এবং তাকে কলকাতার রাস্তায় ট্যাক্সিও চালাতে দেখা গেল।

উপরন্তু, তিনি শহরের একটি বিশিষ্ট কলেজে আকস্মিক পরিদর্শন করেছিলেন, সেখানে ছাত্রছাত্রীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মত ।

বিদ্যুত জামওয়াল, কলকাতায় তার অটল ফ্যান বেসের জন্য পরিচিত, ছবিটি মুক্তির পরে আনন্দ ছড়িয়ে দিতে এবং তার অপরাজেয় আকর্ষণ ভাগ করে নিতে শহরে এসেছিলেন। অ্যাকশন হিরো ফিল্মসের সহযোগিতায় বিদ্যুত জাম্মওয়ালের নিজের প্রযোজনায় এবং আদিত্য দত্তের পরিচালনায়, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪- এ সারাদেশে ইতিমধ্যেই সিনেমা হলে মুক্তি পেয়েছে এবং বেশ প্রশংসিত হয়েছে সিনেমাটি। ক্রাক: জিতেগা তো জিয়েগা-এর সাফল্যে বিদ্যুৎ জাম্মওয়াল তাঁর ভক্তদের কাছ থেকে অফুরন্ত ভালবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞ।