জলঙ্গীতে দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১

এনএফবি, মুর্শিদাবাদঃ

দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল একজনের। ঘটনায় আহত আরও তিনজন। মৃতের নাম সমর মন্ডল (৫২), আহতদের নাম সুকুমার মন্ডল ওরফে শুভ (২২)। এদের দুজনের বাড়ি জলঙ্গীর চোয়াপাড়া এলাকায়। এরা সম্পর্কে জ্যাঠা ভাইপো।

বাকি আহতদের নাম পার্থ সরকার (৩০) এবং ঝুম্পা সরকার (২৬)। তাদের বাড়ি নদীয়ার ফুলবাড়ি এলাকায়। এরা সম্পর্কে স্বামী-স্ত্রী। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের জলঙ্গীর চোঁয়াপাড়া এলাকায়। ঘটনার পর পরই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা যায়, জলঙ্গী এলাকা থেকে বাড়ি চোয়াপাড়ায় বাইকে চেপে কাকা ভাইপো মিলে বাড়ি ফিরছিল। অপরদিক নদীয়ার ফুলবাড়ি এলাকা থেকে সাগরপাড়ার দেবিপুর এলাকায় এক অনুষ্ঠানে যোগ দিতে বাইকে চেপে রওনা দিচ্ছিল। চোয়াপাড়া এলাকা আসতেই একে অপরের মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনার বিকট আওয়াজ শুনে ছুটে আসে স্থানীয়রা। তড়িঘড়ি তাদের উদ্ধার কাজ চালানো হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ব্যাক্তির। গুরুতর আহত হয় তিনজন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জলঙ্গী থানার পুলিশ। তড়িঘড়ি তাদের উদ্ধার করে চিকিৎসার জ্ন্য নিয়ে আসা হয় ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখান থেকে তিনজনকেই পাঠানো হয় বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনায় মৃতের পরিবারে নেমেছে শোকের ছায়া।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *