ফিচাররাজ্যলেটেস্ট

[:en]সাগরদিঘীর জনসভায় ছবি দেখিয়ে কংগ্রেস-বিজেপি আঁতাত নিয়ে সরব অভিষেক[:]

[:en]

এনএফবি, মুর্শিদাবাদঃ

কংগ্রেস বিজেপি আঁতাত নিয়ে সরব তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার বিকেলে সাগরদিঘী বিধানসভা উপনির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাশীষ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে জনসভায় উপস্থিত হয়ে তিনি কংগ্রেস প্রার্থীকে পদ্ম ফুল মনোনীত প্রার্থী বলে কটাক্ষ করেন।

এ দিন ডায়মন্ড হারবারের সাংসদ সাগরদিঘির দীঘারমোড় ময়দানে আয়োজিত সভা মঞ্চ থেকে বলেন, ” কংগ্রেসের যে প্রার্থী হয়েছে সে কংগ্রেসের প্রার্থী নয়। পদ্মফুল মনোনীত হাত চিহ্নের প্রার্থী।”

অভিষেক তাঁর এই মন্তব্যের সমর্থনে একটি অডিও ক্লিপ-সহ একটি ছবি দেখান।

একইসঙ্গে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, “আমি জোর গলায় বলে যাচ্ছি বুকের পাটা থাকলে আমার বিরুদ্ধে মানহানির মামলা করুন। যা বোঝার কোর্টে বুঝে নেব।”

YouTube player

তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড আরও আরও বলেন, ” যদি কোনও পঞ্চায়েত থেকে অঞ্চল থেকে তৃণমূল হারে তো সেটাকে মীরজাফরের পঞ্চায়েত হিসেবে মনে করা হবে।”

এ দিনের সভামঞ্চ থেকে তৃণমূল নেতা এনআরসি প্রসঙ্গ তুলে কংগ্রেসের সমালোচনা করেন। একইসঙ্গে কাশ্মীরে জঙ্গী হানায় সাগরদিঘীর মৃত পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়ানোর প্রসঙ্গ তুলে বলেন, সুখে আনন্দের দিনে পাশে না পেলেও দুঃখে এবং বিপদের দিনে তৃণমূলকে পাশে পাবেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রশ্ন তোলেন, যেখানে জাকির হোসেন পতাকা বিড়ি কোম্পানির বাড়িতে আয়কর দফতর অভিযান চালায় সেখানে কংগ্রেস প্রার্থী বায়রণ বিশ্বাস শিল্পপতি হওয়া সত্ত্বেও কেন তার বাড়িতে কেন্দ্রীয় এজেন্সির অভিযান হয় না।

এ দিনের সভামঞ্চ থেকে কংগ্রেস বিজেপি আঁতাত উস্কে দেওয়ায় মূল লক্ষ্য ছিলো তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের ভাষণে।

[:]