গভীর রাতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় নদীয়ায় মৃত্যু ১৮ জনের

এনএফবি ব্যুরো, নদীয়াঃ

গভীর রাতে ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারাল ১৮ জন শবযাত্রী। গতকাল রাত ২ টো নাগাদ ঘটনাটি ঘটেছে নদীয়া জেলার হাঁসখালি থানার ফুল বাড়িতে। মৃত এবং আহত সকলেই উত্তর ২৪ পরগণা জেলার বাগদা থানার পারমাদন গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে খবর, গতকাল পারমাদন গ্রামে এক বৃদ্ধার মৃত্যু হয়, মৃতদেহটি সৎকারের জন্য প্রায় ২৫ জন শবযাত্রী বোঝাই ম্যাটাডোর যাচ্ছিল নবদ্বীপের উদ্দেশ্যে। ফুলবাড়ির কাছে হাঁসখালি-কৃষ্ণনগর রাজ্য সড়কে রাস্তায় দাঁড়িয়ে থাকা অন্য একটি পাথরবোঝাই লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ম্যাটাডোরটির।উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন স্থানীদের কয়েকজন। ঘটনাস্থলে আসে পুলিশও। আহতদের নিয়ে যাওয়া হয় শক্তিনগর জেলা হাসপাতালে। ঘটনার পরপরই প্রাণ হারান ১৭ জন শবযাত্রী। পরে চিকিৎসাধীন এক ব্যক্তির মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, আহতদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আজ মৃতদেহগুলি ময়নাতদন্তে পাঠানো হবে।

এই মর্মান্তিক পথ দূর্ঘটনার খবরে শোকের ছায়া নেমে এসেছে পারমাদন গ্রামে। টুইট করে শোক প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও।

শোক প্রকাশ করে পাশে থাকার বার্তা দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ।

Leave a Reply

Your email address will not be published.