স্থানীয়

মাথাভাঙ্গায় অটো উল্টে জখম ৩

এনএফবি, কোচবিহারঃ

অটো উল্টে গুরুতর আহত ২ মহিলা সহ আরও ১ জন। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা ১ নং ব্লকের অন্তর্গত ভবেরহাট এলাকায়। ওই ঘটনার পর আহতদের উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।জানা গেছে , ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মাথাভাঙ্গা থানার পুলিশ। পরে আটোটিকে উদ্ধার করে মাথাভাঙ্গা থানায় নিয়ে আসা হয়েছে ৷

স্থানীয়রা জানান, আজ দুপুরে ভবেরহাটের দিক থেকে একটি যাত্রীবাহী অটো মাথাভাঙ্গার দিকে আসছিল ৷ সেই সময় রাস্তায় থাকা একটি কুকুরের সাথে ধাক্কা লেগে রাস্তার ওপর অটোটি উল্টে যায়। এই দুর্ঘটনায় আহত হয় অটোতে থাকা যাত্রীরা। অটোতে থাকা ২ জন মহিলা গুরুতর আহত হয় । তৎক্ষণাৎ স্থানীয়রা তাদের উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নিয়ে যায় ।

অটোযাত্রী বিরেন অধিকারী বলেন, “আমরা ভেলাকোপা থেকে মাথাভাঙ্গার দিকে আসছিলাম। হঠাৎ অটোর সামনে একটি কুকুর চলে আসলে কুকুরটির সাথে অটোর ধাক্কা লেগে অটোটি উল্টে যায়।” অটোতে থাকা ৪জন যাত্রীর মধ্যে ৩ জন আহত হয় তাদের মধ্যে ২জন মহিলা যাত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাদের দুজনকে কোচবিহারে রেফার করার কথা জানিয়েছেন কর্তব্যরত ডাক্তার। একজনের বাড়ি ইচ্ছাগঞ্জ এবং অপর দুজনের বাড়ি ভেলাকোপার ভোগরামগুড়ি এলাকায় তাদের নাম আরতী রায় এবং বিরেন অধিকারী বলে জানা গেছে।