ক্রীড়া

এগিয়ে থেকেও হার সন্তোষে বিদায় নিশ্চিত বিশ্বজিতের বাংলার

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

সন্তোষ ট্রফি থেকে বিদায়ের পথে গতবারের রানার্স বাংলা। গতবার রঞ্জন ভট্টাচাৰ্যর ছেলেরা যে লড়াই করে তার ছিটে ফোঁটাও দেখতে পাওয়া গেলো না বিশ্বজিৎ ভট্টাচাৰ্যর বাংলার। জাতীয় গেমসে সোনা জেতা আর সন্তোষ ট্রফি যে এক জিনিস নয় সেটা প্রমান হল। সন্তোষ ট্রফির মূলপর্বের প্রথম ম‍্যাচে দিল্লির সঙ্গে ড্র করার পর এবার হার। সার্ভিসেসের কাছে ১-২ গোলে হেরে এবারের সন্তোষ ট্রফিতে বাংলার টিকে থাকাটাই অনিশ্চিত হয়ে গেল।ভুবনেশ্বরের ক‍্যাপিটাল ফুটবল এরিনার মাঠে ম‍্যাচের ১৬ মিনিটের মাথায় নরহরি গোল করে বাংলাকে এগিয়ে দিয়েছিলেন। কিন্তু ৪১ মিনিটে ক্রিস্টোফার কামি গোল করে সার্ভিসেসকে সমতায় ফেরান। আর পরে ৮২ মিনিটে সার্ভিসেসের বিকাশ থাপা জয়সূচক গোলটি করেন।
বাংলা দুটি ম‍্যাচ খেলে ১ পয়েন্টে দাঁড়িয়ে। সার্ভিসেস দুই ম‍্যাচে জয় পেয়ে ৬ পয়েন্ট। মনিপুর একদিন আগেই রেলকে হারিয়ে শুরুটা ভাল করেছে।

আজ, সোমবার মনিপুর যদি মেঘালয়কে হারিয়ে দেয় তাহলে কোয়ার্টার ফাইনালে যাওয়ার রাস্তাটা অনেকটাই সহজ হয়ে যাবে। অঙ্কের বিচারে বাংলার এখনও সুযোগ আছে ঠিকই কিন্তু পরিস্থিতি খুব কঠিন। বাংলাকে এখন বাকি তিনটি ম‍্যাচেই জিততে হবে। পাশাপাপাশি অন‍্য দলের ফলাফলের উপরও নির্ভর করে থাকতে হবে।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।