জেলা

তৃণমূল পার্টি অফিসের ভিতরেই দুই গোষ্ঠীর হাতাহাতি, প্রধানের স্বামীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ

এনএফবি, মুর্শিদাবাদঃ

তৃণমূলের দুই গোষ্ঠীর গন্ডগোলে উত্তপ্ত হয়ে উঠলো ফরাক্কা। পার্টি অফিসের মধ্যে তুমুল উত্তেজনায় মাথা ফাটিয়ে দেওয়া হলো তৃণমূল পরিচালিত ফরাক্কার নয়নসুখ গ্রাম পঞ্চায়েতের প্রধানের প্রতিনিধি (স্বামী) হৃদয় মন্ডলের। ভাঙচুর করা হয় পার্টি অফিসের বিভিন্ন সামগ্রী। অভিযোগের তীর উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

রবিবার ঘটনায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় নিউ ফরাক্কা তৃণমূল কার্যালয়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ফরাক্কা থানার বিশাল পুলিশ বাহিনী।

সুলেখা মন্ডল, স্থানীয় পঞ্চায়েত প্রধান। নিজস্ব চিত্র

উল্লেখ্য, শুক্রবার ফরাক্কার নয়নসুখ পঞ্চায়েত ভবনে মিটিং চলাকালীন সময়েই সকল সদস্যদের উপস্থিতিতে মারধর করার অভিযোগ করেন প্রধানের স্বামী হৃদয় মন্ডল। অভিযোগ ওঠে তৃণমূলের অঞ্চল সভাপতির বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেন তৃণমূলের অঞ্চল সভাপতি ইমরান আলী। রবিবার সেই ঘটনার সালিশ করার জন্য নিউ ফরাক্কা তৃণমূল অফিসে ডেকে পাঠানো হয় উভয় পক্ষকে বলে জানা যায়। অভিযোগ, তারপরে তৃণমূল কংগ্রেসের নয়নসুখ অঞ্চলের সভাপতি ও প্রধান গোষ্ঠীর মধ্যে শুরু হয় বচসা। এক পর্যায়ে উত্তপ্ত হয়ে উঠে পরিস্থিতি। মাথা ফাটিয়ে দেওয়া হয় তৃণমূল প্রধানের স্বামীর। ভাঙচুর করা হয় পার্টি অফিসের বিভিন্ন সামগ্রী।

ঘটনার পরে দলীয় কার্যালয়। নিজস্ব চিত্র

1 thought on “তৃণমূল পার্টি অফিসের ভিতরেই দুই গোষ্ঠীর হাতাহাতি, প্রধানের স্বামীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ

Comments are closed.