বিনোদনলেটেস্ট

[:en]তিন বছর পূর্তি উপলক্ষে ক্লিকের শুভেচ্ছা[:]

[:en]

এনএফবি, বিনোদন ডেস্কঃ

বাংলা বিনোদন জগতের পরিচিত ওটিটি প্ল্যাটফর্ম ক্লিক তাদের পথ চলার তৃতীয় বর্ষ পূর্ণ করলো। এই উপলক্ষে এ দিন ক্লিকের ডিরেক্টর অভয় তাঁতিয়া এক বার্তা সংবাদমাধ্যমকে জানান, ক্লিক ওটিটি প্ল্যাটফর্ম (Klikk OTT Platform) তার তৃতীয় মাইলফলক বছরে পদার্পণ করছে, আর এই খুশির খবর ভাগ করে নিতে পেরে আমি খুবই আনন্দিত ও গর্বিত। ব্যক্তিগত এবং পেশাগত ভাবে এই সফরের অভিজ্ঞতা আমাকে সমৃদ্ধ করেছে। দর্শকদের প্রতিক্রিয়া এবং পছন্দের কথা মাথায় রেখে Klikk-এ আমরা ক্রমাগত মান প্রস্তাব উদ্ভাবন করছি। আমরা আমাদের শিক্ষার মাধ্যমে দর্শকদের অভিজ্ঞতায় তাৎপর্যপূর্ণ ভাবে নিত্যনতুন সংযোজন করতে পেরেছি।

একইসঙ্গে তিনি বলেন, ” প্রায় ৮ মিলিয়ন ভিউয়ার আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন। বিনোদনের দুনিয়ায় সেরা ওটিটি প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম হল ক্লিক(Klikk), যা বাংলা বিনোদনের সমৃদ্ধ ভাণ্ডার হিসেবে প্রমাণিত হয়েছে।

দুর্দান্ত কন্টেন্ট প্রিজারভেশন এবং কিউরেশনের ধারা আমরা ধারাবাহিক ভাবে বজায় রেখেছি। সেই সঙ্গে দীর্ঘ এবং স্বল্প দৈর্ঘ্যের ফরম্যাটে গল্প বলার প্রচেষ্টার একাধিক উদ্ভাবন আমরা করেছি। ক্লাসিক ছবি, ব্লকবাস্টার হিট ছবি, মিউজিক ভিডিও, শিশুদের অ্যানিমেশন এবং অডিও স্টোরির বিশাল এক লাইব্রেরি মনোরঞ্জনের আঙ্গিকে যোগ করা হয়েছে। শুধু তাই নয়, আমাদের জনপ্রিয় কন্টেন্টের হিন্দি এবং ভোজপুরি ভাষায় ডাব করা সংস্করণও পাওয়া যাচ্ছে।

এই উপলক্ষে আমি আমাদের দর্শকদের মন থেকে ধন্যবাদ জানাতে চাই। এর পাশাপাশি প্রযোজক, পরিচালক, অভিনেতা-অভিনেত্রী, লেখক-লেখিকা, রিভিউয়ার, টেকনিশিয়ান, গণমাধ্যম এবং আমাদের টিম-সহ কন্টেন্ট ক্রিয়েটরদের গোটা কমিউনিটিকেও ধন্যবাদ জানাই। একসূত্রে সবাই মিলে এই সফরটাকে আরও সাফল্যমন্ডিত করতে আপনাদের সকলের অবদান অনস্বীকার্য। প্রত্যেকের কাছ থেকে শুভেচ্ছা গ্রহণ করে আমরা আরও অনেক বেশি সাফল্যের মাইলফলক অর্জন করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

[:]