ফিচারবিনোদন

[:en]হাসিতে নিষেধাজ্ঞা, রাজপালের নয়া রূপে কাঁপন দর্শক মনে[:]

[:en]

এনএফবি, বিনোদন ডেস্কঃ

সিনেম্যাটিক কিংবদন্তি রাজপাল যাদব টক অফ দ্য টাউন হয়ে উঠেছেন। ১৫ নভেম্বর থেকে ডিজনি + হটস্টার– এ স্ট্রিমিং, গ্রিটি সারভাইভাল থ্রিলার APURVA– এর ট্রেলারে তাঁর রূপান্তরিত চরিত্রের জন্য প্রচুর প্রশংসা পেয়েছেন! অভিনেতাকে সারভাইভাল থ্রিলার ‘অপূর্ব’-এ নিজের টিপিক্যাল কমিক চরিত্র থেকে বেরিয়ে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এবং তিনি এই ভূমিকার জন্য তাঁর প্রস্তুতি সম্পর্কে সমস্ত কিছু প্রকাশ করেছেন, যার মধ্যে দিয়ে তিনি বার্তা দিয়েছেন, ‘হাসবেন না!’

অভিনেতা বলেন, যখন তিনি অপূর্বে একটি ভয়ঙ্কর অবতারে অভিনয় করার জন্য ডাক পেয়েছিলেন তখন তিনি অবাক হয়েছিলেন। তিনি শেয়ার করেছেন, “যখন নিখিল স্যার আমাকে প্রথমবার ডেকেছিলেন, আমি ভেবেছিলাম এটি অন্য একটি কমিক ভূমিকা। আমি আমাদের পরিচালককে জিজ্ঞেস করেছিলাম যে তিনি আমাকে নেতিবাচক চরিত্রে অভিনয় করার বিষয়ে নিশ্চিত কিনা। তিনি শুধু বললেন, হ্যাঁ! তোমাকে শুধু হাসতে হবে না।”

তিনি আরও যোগ করেছেন, “যখন কোনও চরিত্র গুরুত্ব সহকারে লেখা হয় তখন আপনি কোন ঘরানার চলচ্চিত্রে অভিনয় করতে চান তা বিবেচ্য নয়। বলিউড আমাকে একটি সুযোগ তৈরি করে দিয়েছে, আত্মবিশ্বাস দিয়েছে যা আমাকে নতুন কিছু করতে দেয়। আমি বিশ্বাস করি একজন অভিনেতা হিসেবে এটা আমার দায়িত্ব যে নতুন রকম অভিনয়ে আমার চেষ্টা চালিয়ে যাওয়া।”

YouTube player

আমরা অবশ্যই এইরকম একজন কিংবদন্তি অভিনেতার এই অদেখা দিকটি দেখার জন্য উন্মুখ!

‘অপূর্ব’ একটি সাধারণ মেয়ের গল্প যে ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি হয় এবং নিজে বাঁচার জন্য যে কোনও রকম কাজ করতে পারে। এই ছবি তৈরির জন্য ভারতের সবচেয়ে বিপজ্জনক স্থানগুলির মধ্যে একটি – চম্বল-এ ছবির সেট করা হয়েছে, এই মুভিটিতে ভারতের বেশ কিছু উচ্চমানের সৃজনশীল অভিনেতারা রয়েছেন যাঁরা এই ভয়ঙ্কর থ্রিলারের জন্য একত্রিত হয়েছেন।

একটি সিনে১ স্টুডিও এবং স্টার স্টুডিওর প্রযোজনায় স্টার স্টুডিওর উপস্থাপনায় ‘অপূর্ব’ মুভিটি নিখিল নাগেশ ভাট দ্বারা রচিত এবং পরিচালিত, মুরাদ খেতানি এবং স্টার স্টুডিও দ্বারা প্রযোজিত, ১৫ নভেম্বর থেকে শুধুমাত্র ডিজনি + হটস্টারে স্ট্রিমিং হবে।

[:]