জীবন যাপনফিচার

শরীর চর্চা কেন্দ্রের বর্ষপূর্তি অনুষ্ঠানে দেবলীনা

এনএফবি, কলকাতাঃ

স্বাস্থ্যই সম্পদ কথাটা বহুল প্রচলিত। তবে সুস্থ শরীরের জন্য প্রয়োজন নিয়মিত শরীর চর্চা। তবে শরীর চর্চা যদি সঠিকভাবে না হয় তবে হিতে বিপরীত হওয়ার সম্ভাবনা থাকে। মধ্য কলকাতায় আধুনিক শরীর চর্চার তেমনিই একটি Wynn.Fit Fitness Studio। ২০২৩ সালে প্রতিষ্ঠানটি তাদের পথ চলার সূচনা করে। সোমবার প্রতিষ্ঠানের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়জন করে কর্তৃপক্ষ। এ দিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার। তিনি এই প্রতিষ্ঠানের সদস্যও।

প্রচলিত জিম প্রতিষ্ঠানের ধাঁচের বাইরে গিয়ে Wynn.Fit Fitness Studio এক ছাদের নিচে শরীর চর্চাকে বৈচিত্র্যময় করে তুলতে অভিনব আয়োজন করেছে। যার মধ্যে রয়েছে: নাচের ফিটনেস, এরিয়াল যোগা, হাইপারট্রফি-নির্দিষ্ট প্রশিক্ষণ, উচ্চ-তীব্রতার ব্যবধান প্রশিক্ষণ (HIIT), যোগা, বক্সিং এবং স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিং। প্রতিষ্ঠানের অন্যতম কর্ণধার স্বাতি বাহেতি সংবাদ মাধ্যমকে জানান, “আমরা আজ এক বছর পূর্ণ হওয়ায় আমি কৃতজ্ঞ এবং আপ্লুত। এই সবের মাধ্যমে, আমিও শিখেছি এবং আমার সহকর্মী প্রশিক্ষকদের সাহায্যে ক্লাসগুলিকে আরও গতিশীল এবং আকর্ষক করার জন্য ক্রমাগত চেষ্টা করছি।“


দেবলীনা বলেন, “গত এক বছর ধরে Wynn.Fit-এর সদস্য হওয়া আমার স্বাস্থ্য এবং সুস্থতার জন্য একটি উল্লেখযোগ্য বিষয়। যখন কোনও কিছু করতে ইচ্ছে করেনা, তখনও এখানকার সহায়ক সকলে এবং চমৎকার সুযোগ-সুবিধাগুলি ব্যায়াম করার মাধ্যমেও এক আলাদা আনন্দ দেয়। এখানকার প্রশিক্ষকরা শিক্ষিত এবং জীবনীশক্তিতে ভরপুর, যাঁরা আমাকে নতুন স্তরে পৌঁছানোর জন্য এগিয়ে দেয়। এক বছর কেন, আরও সুগঠিতভাবে একসঙ্গে আমরা এগিয়ে যেতে চাই।”