ফিচারবিনোদনলেটেস্ট

[:en]রাজার পরিচালনায় আসছে সিরিজ ‘পিকাসো’, মূল চরিত্রে টোটা[:]

[:en]

এনএফবি, বিনোদন ডেস্কঃ

‘কাটাকুটি’-র পর ‘পিকাসো’। ওটিটি প্ল্যাটফর্মে আসছে রাজা চন্দ পরিচালিত নতুন ওয়েব সিরিজ। এই সাসপেন্স থ্রিলারে অভিনয় করেছেন টোটা রায় চৌধুরী, সৌরভ দাস, দেবপ্রসাদ হালদার, সৃজলা গুহ, রোজা পারমিতা দে, সহ অনান্যরা।


সাংবাদিক শ্রেয়া তার বন্ধু বিক্রমের কাছ থেকে জানতে পারেন, উত্তর কলকাতার প্রখ্যাত চিত্রশিল্পী পিকাসো দুই ব্যক্তির প্রতিকৃতি আঁকার পর রহস্যজনকভাবে তাদের অকাল মৃত্যু হয়। পিকাসোর আসল নাম পলাশ মুখার্জী। লোকমুখে তিনি পিকাসো নামে পরিচিত। শ্রেয়া সেই ঘটনার অনুসন্ধান করতে গিয়ে জানতে পারেন, আরেকজন উঠতি মডলেরও মৃত্যু হয়েছে যার ছবি পিকাসো এঁকেছেন। পরপর এই মৃত্যু ঘিরেই ঘনীভূত হয় রহস্যের জাল।


এই ওয়েব সিরিজ সম্পর্কে পরিচালক রাজা চন্দ বলেন, এমন একটা আইকনিক নাম এবং চরিত্র-সহ একটি সাসপেন্স থ্রিলারের স্ক্রিপ্টে কাজ করা, একজন পরিচালক হিসাবে আমার জন্য খুব উত্তেজনার বিষয় ছিল। পাশাপাশি পরিচালক জানান তিনি, অসাধারণ প্রতিভাবান অভিনেতা টোটা রায়চৌধুরীর সঙ্গে কাজ করতে আগ্রহী ছিলেন।
অপরদিকে টোটা রাজার সঙ্গে তাঁর প্রথম কাজ নিয়ে খুব আশাবাদী। একইসঙ্গে তিনি জানান, তাঁর অভিনীত চরিত্রে অনেকগুলি স্তর আছে। একইসঙ্গে চ্যালেঞ্জিংও। অভিনেতা সৌরভ জানান, চরিত্রের আগে গল্পের প্লট তাঁকে আকৃষ্ট করেছে। এই সিরিজের স্ক্রিপ্ট লিখেছেন অর্ণব ভৌমিক। সিরিজটি আগামী মাসে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে বলে জানা গেছে।

ওটিটি প্ল্যাটফর্মের ডিরেক্টর নীরজ তান্তিয়া তাঁদের এই নতুন সিরিজ নিয়ে সংবাদমাধ্যমকে জানান, ক্লিক অভিজ্ঞ এবং নতুন প্রতিভার একটি সুস্থ মিশ্রণ। গল্প বলার নতুন ফর্ম্যাট এবং কন্টেন্টের গুণমান বৃদ্ধির ক্রমাগত পরীক্ষা আর নিরলস প্রয়াস করে চলেছি আমরা। একজন চিত্রশিল্পীর রহস্যময় কাহিনী এবং সুদক্ষ অভিনেতাদের চরিত্রায়ন, আশা করছি দর্শকদের জন্য দারুণ মনগ্রাহী হবে।

নীরজ তান্তিয়া

YouTube player
[:]