লালচুংনুঙ্গার জন্মদিনেই তার সঙ্গে চুক্তি বাড়ালো ইস্টবেঙ্গল

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

আইএসএল-এ ইস্টবেঙ্গলের পারফরমেন্স আশানুরূপ নয়। তবে ভালো পারফরম্যান্স করছেন দলের সেন্টার-ব্যাক লালচুংনুঙ্গা। তিনি এই মরসুমেই শ্রীনিধি ডেকান এফসি থেকে লোনে লাল-হলুদে যোগ দেন। ডুরান্ড কাপের পর আইএসএল-এও ভাল পারফরম্যান্সের মাধ্যমে বাকি দলগুলির নজরে পড়েছেন এই তরুণ ডিফেন্ডার। লালচুংনুঙ্গার সঙ্গে আরও তিন মরসুমের জন্য চুক্তি করল লাল-হলুদ। ২০২৫-২৬ মরসুম পর্যন্ত ইস্টবেঙ্গলেই থাকছেন লালচুংনুঙ্গা। রবিবার তাঁর জন্মদিন। এদিনই তাঁর সঙ্গে নতুন চুক্তির কথা ঘোষণা করল ইস্টবেঙ্গল।

ভারতীয় ফুটবলের ইতিহাসে অন্যতম সেরা ক্লাবের সঙ্গে নতুন চুক্তি করে খুশি লালচুংনুঙ্গা। এই তরুণ ডিফেন্ডার বলেছেন, ” ভারতের ঐতিহাসিক ক্লাব ইস্টবেঙ্গলের সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তি করতে পেরে আমি খুশি। এই চুক্তি হওয়ার ফলে আমি সম্মানিত বোধ করছি। আমার নতুন যাত্রা শুরু হচ্ছে। আমি ক্লাব ও সমর্থকদের জন্য নিজের সেরাটা দেব। একটি আবেগ, যা আমাদের একসূত্রে বেঁধে রাখে। বাড়ি থেকে দূরে থাকলেও, আমরা সবাই পরিবারের মতোই আছি। এই কিংবদন্তি ক্লাবের সঙ্গে যুক্ত সবার মুখে হাসি ফোটানোর জন্য আমি সবকিছু করতে চাই। আমার উপর ভরসা রাখার জন্য ইস্টবেঙ্গল বোর্ডকে ধন্যবাদ জানাই। আমি মাঠে সবকিছু করতে তৈরি। রেড অ্যান্ড গোল্ড ব্রিগেডকে সাফল্যের পথে ফেরানোই আমার লক্ষ্য।”

“লালচুংনুঙ্গাকে আমাদের দলে ধরে রাখতে পেরে আমরা সবাই খুশি। ও এই মরসুমে আমাদের দলের রক্ষণকে ভরসা দিচ্ছে। ওর অনেকদূর যাওয়ার সম্ভাবনা আছে। একটা উল্লেখযোগ্য বিষয় হল, গোলকিপার ছাড়া ও একমাত্র ফুটবলার যে আমাদের দলের হয়ে এবারের আইএসএল-এ প্রতিটি মিনিটেই খেলেছে। এই মরসুমে আইএসএল-এর সব দল মিলিয়ে যতজন ফুটবলারের অভিষেক হয়েছে, তাদের মধ্যে একমাত্র লালচুংনুঙ্গাই প্রতিটি মিনিটেই খেলেছে। আমরা ওকে শুভেচ্ছা জানাচ্ছি।”

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।